ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ কর্মজীবী সমিতির সমিতির সম্মেলন, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

121

কামরুজ্জামান কামরুল, বিশেষ প্রতিনিধি, ঢাকা :   ১৫ মে, ২০১৯ তারিখে ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ কর্মজীবী সমিতির উদ্যোগে জিপিও পোস্টাল অডিটোরিয়ামে সমিতির সম্মেলন, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।

সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব জনাব সাজ্জাদুল হাসান। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব জনাব মোঃ আবদুস সামাদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ জাফর উদ্দীন, জনাব মোঃ আব্দুল্লাহ, সিনিয়র সচিব (PRL), জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত জনাব মো: রইছ উদ্দিন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, হাওর ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক জনাব মোঃ মজিবুর রহমান, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক জনাব ফারুক আহমেদ, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, ড. মোয়াজ্জেম হোসেন, ডাক বিভাগের মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্র ও ডাক অধিদপ্তরের পরিচালক জনাব মোঃ গোলাম মোস্তফা।

প্রধান অতিথি মৎস্য প্রতিমন্ত্রী বলেন, বৃহত্তর ময়মনসিংহের ৬ জেলার অধিবাসীদের পারস্পরিক মেলবন্ধনকে আরো সুদৃঢ় করার লক্ষ্যে বৃহত্তর ময়মনসিংহ কর্মজীবী সমিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস।’

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব জনাব সাজ্জাদুল হাসান বলেন, যার যার অবস্থান থেকে আঞ্চলিক উন্নয়নে কাজ করলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন ২০৪১ বাস্তবায়ন অগ্রগতি ত্বরান্বিত হবে।’

সম্মেলনে আরো বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব জনাব মোঃ মাহবুব হাসান শাহীন ও সমিতির আহবায়ক জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা জনাব মোঃ গোলাপ মিয়া।

সম্মেলন শেষে বৃহত্তর ময়মনসিংহ কর্মজীবী সমিতির সভাপতি হিসেবে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব জনাব সাজ্জাদুল হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব জনাব মোঃ মাহবুব হাসান শাহীন সর্ব সম্মতিক্রমে মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি