ময়মনসিংহে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ

40

ময়মনসিংহে ১১টি উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা সৈনিক শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথবাক্য পাঠ করান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান। অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

পঞ্চম ধাপে গত ৩১ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে জেলার ১৩টি উপজেলা মধ্যে ১১টি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইসচেয়ারম্যানগণ শপথ বাক্য পাঠ করেন।

শপথ পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় স্বচ্ছতা ও নিরপেক্ষতা অবলম্বলন করে জনগণকে সঠিক সেবা প্রদানে সচেষ্ট থেকে দায়িত্ব পালনের আহবান জানিয়ে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান প্রমুখ।

এদিন মুক্তাগাছা উপজেলা থেকে নির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, ঈশ্বরগঞ্জের মাহমুদ হাসান সুমন, ফুলপুরের আতাউল করিম রাসেল, নান্দাইলের মো. হাসান মাহমুদ জুয়েল, ফুলবাড়ীয়ার আব্দুল মালেক সরকারসহ ১১ টি উপজেলার চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত নারী আসনের ভাইস চেয়ারম্যানগণ শপথ নেন। তারা স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের অঙ্গীকার ব্যাক্ত করেন।