শান্তির শহর ময়নসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা !

103
অনিন্দ্যবাংলা ডটকম : শান্তির শহর ময়মনসিংহে খুন! রেজাউল করিম রাসেল (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ শহরের মৃত্যুঞ্জয় স্কুল রোড এলাকায়। কে বা কারা এই খুন করেছে, কেন করেছে, এখনও এই বিষয়ে তেমন কিছু জানা যায়নি। সোমবার রাত সাড়ে ৩টার দিকে নগরীর মৃত্যুঞ্জয় স্কুলের পাশ থেকে রাসেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। আকষ্মিক এই খুনের ঘটনায় এলাকাবাসী ও জনমনে আতংক বিরাজ করছে।
জানাগেছে, নিহত রাসেল ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। তিনি ময়মনসিংহ সিটি করপোরেশনের শম্ভুগঞ্জ হরিপুর এলাকার জালাল উদ্দিন ওরফে জালাল ডিলারের ছেলে।

কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান বলেন, অজ্ঞাতনামা দুবৃর্ত্তরা রাসেলকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক মর্গে রাখা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. আল-আমিন বলেন, রাসেলের পিঠে ছুরিকাঘাতের দুইটি চিহ্ন পাওয়া গেছে। কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। ঘটনার পর পরই হত্যাকাণ্ডের কারণ জানতে পুলিশ মাঠে নেমেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি। তবে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।