জরুরী সংবাদদাতা আবশ্যক !

58

শুধু ৬৮ হাজার গ্রাম নয়; দেশ থেকে দেশান্তরে সবার কাছে খুব দ্রুত ও সহজে পেৌছে যাবে লাইভ খবর।

৬৮ হাজার গ্রামে থাকবে ৬৮ হাজার সাংবাদিক। তাদের হাতে, হাতে থাকবে স্মার্ট ফোন ও দ্রুত গতির ইন্টারনেট। যেখানেই সংবাদ সেখানেই সংবাদদাতা, চলবে ভিডিও। লাইভ সংবাদ পরিবেশনের জন্য প্রতিটি সংবাদদাতা ঘুরবে, গ্রাম, শহর, বন্দর থেকে সব জনপদ। সংগঠিত সংবাদ ও সংবাদচিত্রটি তাৎক্ষনিকভাবে পেৌছ দিবে সবার মাঝে।

মোবাইল সাংবাদিকতার মাধ্যমে মুক্ত সাংবাদিকতায়, সকল মানুষের কাছে পেৌছে যাবে প্রতিটি সংবাদ উপযোগি উল্লেখযোগ্য মূহুর্ত্ব। টেকনাফ থেকে তেতুলিয়া নয়; মহাবিশ্বের সবটুকুর তাবৎ সংবাদচিত্র নিয়ে অনিন্দ্যবাংলার নিরন্তর অগ্রযাত্রা। ডিজিটাল বাংলাদেশ গড়ার সুবর্ন সময়ে এই অগ্রযাত্রায় আপনাকে পাশে পেতে চায়। অনিন্দ্যসুন্দর দেশ গড়ায় আপনার অংশগ্রহণ নিশ্চিত হোক ।

অনিন্দ্যবাংলার ৬০ মিনিটের সংবাদ পরিক্রমায় আপনাকে স্বাগতম। আমাদের এই পত্রিকাটির এখনও উন্নয়ন কার্যক্রম চলছে। সঠিক ও সংক্ষিপ্ত সংবাদের অগ্রপথিক হিসেবে এই প্রথম ৬৮ হাজার গ্রামে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। সেই ভিশনকে সামনে রেখে একজন পাঠকও হতে পারেন সংবাদদাতা। ২৪ঘন্টা অনলাইনে প্রকাশনাসহ এটি প্রতি সপ্তাহের রবিবার কাগুজে মুদ্রণ হবে। শুরুর দিকে
একটি পত্রিকা প্রকাশ ও প্রচার বেশ কঠিন। তাই পত্রিকাটি প্রকাশনায় আমার সকল বন্ধু, শুভাকাংখী ও
সৃহৃদদের আন্তরিক ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি। আমি এখনও বিশ্বাস করি হলুদ সাংবাদিকতা ছাড়াও একটি সংবাদপত্রকে পরিচালনা করা সম্ভব। সংবাদ হোক মানুষের জন্য।
আশা করি আপনি, আপনার পরিচিত কিংবা পাশের লোকটি, যিনি সংবাদকর্মী হতে আগ্রহী তাকে জানাবেন। ধন্যবাদ সবাইকে।