Logo

অটোচালক শাহিনের হত্যাকারীরা গ্রেফতার

অনিন্দ্যবাংলা
শুক্রবার, জুলাই ২, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: সম্প্রতি একটি অজ্ঞান পার্টির চক্র অভিনব পদ্ধতিতে অটোচালকদের অজ্ঞান করে অটো ছিনিয়ে নেওয়ার অপরাধ করে আসছে।

গত ১২ই এপ্রিল গৌরীপুর কলতাপাড়া অটোচালক শাহিনুর ইসলাম (৫২) প্রতিদিনের ন্যায় সকালে অটো নিয়ে বের হয়। স্বাভাবিকভাবে রাতে তার বাসায় ফেরার কথা। কিন্তু সে আর ফেরেনি। পরের দিন ১৩/৪/২১ তারিখ তার স্ত্রী গৌরীপুর থানায় নিখোঁজ ডায়েরী করেন।

১৬ এপ্রিল ফেসবুকে পোষ্ট থেকে জানতে পারে একজন অজ্ঞাতনামা ব্যক্তির মৃতদেহ  ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে আছে। তার স্ত্রী-ভাইয়েরা ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে গিয়ে লাশ সনাক্ত করেন।

 

আরও পড়ুন: ময়মনসিংহ ডিবি’র অভিযানে ৪ জুয়ারি গ্রেফতার

 

এই ঘটনায় ১৯ এপ্রিল গৌরীপুর থানায় একটি হত্যা মামলা রুজু হওয়ার পর তদন্তে নামে জেলা গোয়েন্দা পুলিশ। পুলিশ সুপারের নির্দেশনায় ওসি, ডিবি’র নেতৃত্বে দীর্ঘ তদন্তকালে অপরাধ চক্রটিকে সনাক্ত করতে সক্ষম হয়। হাসপাতালের সিসি ফুটেজের ছবি দেখে তাদেরকে সনাক্ত করা হয়। চক্রের ৪ সদস্যকে ১ জুলাই গাজীপুর হোতাপাড়া থানার মনিপুর বাজার এলাকা হতে গ্রেফতার করা হয়। তন্মধ্যে ২ জন মহিলা ২ জন পুরুষ।

তাদের অপরাধের অভিনয়তা হলো প্রথমে অটোচালক সিলেকশন করে অপেক্ষাকৃত বয়স্কদের। নিদিষ্ট স্থানের জন্য রিজার্ভ করে। পথিমধ্যে তারা সকলেই জুস জাতীয় খাবার খায়। চালককে নেশাজাতীয় দ্রব্য মিশ্রিত জুস খাওয়ায়।

একই অজ্ঞান পার্টির সদস্যরা গত ২৬ জুন নান্দাইল এলাকায় একই কায়দায় একটি অটো রিজার্ভ করে। পথিমধ্যে চালককে চেতনা নাশক খাবার খাওয়ায়ে অটোটি নিয়া চলে যায়। অটো চালক হাসপাতালে চিকিৎসা গ্রহণ করে।

এই ঘটনায় ভিকটিম মোঃ সাইদুল ইসলামের অভিযোগের ভিত্তিতে নান্দাইল থানার মামলা নং-০১, তারিখ-০১/০৭/২১, ধারা-৩২৮/৩৭৯ পেনাল কোড রুজু হয়।

গ্রেফতারকৃত আসামীদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১ জুলাই নেত্রকোণা জেলার দূর্গাপুর থানা হতে ছিনতাইকৃত ২টি অটো উদ্ধার করা হয়।