Logo

অস্ত্র-মাদক ও অস্ত্র তৈরি সরঞ্জামসহ সন্ত্রাসী শাওনসহ ৭ জন গ্রেপ্তার

অনিন্দ্য বাংলা
শনিবার, মে ৯, ২০২০
  • শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ নগরীর পুরোহিত পাড়া এলাকা থেকে অস্ত্র-গোলাবারুদ, মাদক ও অস্ত্র তৈরি সরঞ্জামসহ সন্ত্রাসী ইয়াসিন আরাফাত শাওনসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৪। এ সময় তাদের কাছ থেকে ২ টি পিস্তল, ১ টি রিভলভার, তিনটি ম্যাগজিন, ২ টি একনলা বন্দুক, স্পিং, স্নাইফিং রাইফেলের টেলিস্কোপিং সাইট, ৭ টি রামদা, ৪ টি ছোড়া, ১ টি চাপাতি ও ৩০০ পিস ইয়াবাসহ অস্ত্র তৈরি এবং রক্ষণাবেক্ষণের সরঞ্জামাদি উদ্ধার হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো চামড়া গুদামের ইদ্রিস আলীর দুই ছেলে ইয়াসিন আরাফাত শাওন (৩৬), মাসুদ পারভেজ (৩০), ছাবু মিয়ার ছেলে মোঃ রায়হান আহম্মেদ রাজীব (২৮), আঃ জব্বারের ছেলে মোঃ মানিক মিয়া (২৭), মোঃ আলতাফ হোসেনের ছেলে মোঃ রাজীব (৩০, কৃষ্ণপুুর বাগানবাড়ীর আঃ গনির ছেলে হৃদয় আহম্মদ রাজীব (১৮) ও পুরোহিত পাড়ার মোখলেছ আহম্মদের ছেলে মোঃ বাপ্পি খান (৩৬)।

আজ শনিবার বিকেলে ময়মনসিংহ টাউন হল র‌্যাব ১৪ মিলনায়তনে এ তথ্য দেন র‌্যাব ১৪ অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ এফতেখার উদ্দিন। তিনি জানান, গোপন সংবাদে ভিত্তিতে গতরাতে ময়মনসিংহ নগরীর পুরোহিতপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব। অপরাধের পুর্ব পরিকল্পনা করার আগে তাদের পুরোহিত পাড়া এলাকায় শাওনের নিজ বাসা থেকে গ্রেপ্তার হয়। গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা মাদক চোরাচালান, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ডে এসব অস্ত্র ব্যবহার করে মর্মে স্বীকার করে।
উল্লেখ্য, আসামী শাওন ময়মনসিংহে সন্ত্রাসী ও চাঁদাবাজ হিসেবে অভিযোগ থাকায় তার নামে বিভিন্ন থানায় অবৈধ অস্ত্র, চাঁদাবাজী, মাদকসহ অসংখ্য মামলা রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।