Logo

আওয়ামী লীগ নেতাকে ছুরি মেরে হত্যা

অনিন্দ্য বাংলা
সোমবার, এপ্রিল ৮, ২০২৪
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা: মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় পূর্ববিরোধ কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার দিঘিরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সোহরাব খান উপজেলা আওয়ামী লীগের সদস্য। তাঁর বাড়ি উপজেলার মূলচর এলাকায়। ওই ঘটনায় তাঁর ছেলে জনি খানও (৩০) আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির স্বজনদের অভিযোগ, ওই তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের পরিদর্শক মো. শাহ আলমের সহযোগিতায় এবং তাঁর সামনেই ওই খুনের ঘটনা ঘটেছে।এদিকে ওই ঘটনার পর তদন্ত কেন্দ্রের সামনে উত্তেজিত জনতা অবস্থান নেন। এ সময় তাঁরা পরিদর্শক মো. শাহ আলমের শাস্তি দাবি করেন। পরে বিকেল সাড়ে চারটার দিকে পুলিশি প্রহরায় সেখান থেকে শাহ আলমকে বের করে নিয়ে গাড়িতে ওঠানো হয়।

নিহত ব্যক্তির ছোট ভাই মিজান খান  বলেন, ‘পূর্বপরিকল্পিতভাবে পুলিশের সহযোগিতা নিয়ে প্রতিপক্ষের লোকজন আমার ভাইকে হত্যা করেছে। তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক শাহ আলম কেন আমার ভাইকে ফোন করে একা তদন্ত কেন্দ্র যেতে বলেছিলেন? পুলিশের সামনে আমার ভাই ও ভাতিজার ওপর হামলা হয়েছে। শাহ আলমের সামনে ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ভাতিজার অবস্থাও খারাপ। পুলিশ সব দেখল, কিন্তু কোনো ব্যবস্থা নিল না।’