Logo

আজ ৩৬০০ ব্যাগ খাদ্য উপহার দিলেন ময়মনসিংহের মেয়র ইকরামুল হক টিটু

অনিন্দ্যবাংলা
শনিবার, এপ্রিল ১৮, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১৮ এপ্রিল, শনিবার  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডে ক্লাস্টার ও শ্রমজীবী সংগঠনের মাঝে ৩৬০০ ব্যাগ খাদ্য উপহার বিতরণ করা হয়।

সরকারি সহায়তায় ২৯০০ এবং ব্যক্তিগত সহায়তায় ৭০০ সর্বমোট ৩৬০০ ব্যাগ খাদ্য উপহার প্রদান করেন মেয়র ইকরামুল হক টিটু। এসব খাদ্য উপহার সমূহ ময়মনসিংহ সিটি করপোরেশনের বাশবাড়ি কলোনী, চল্লিশ বাড়ি কলোনি, ছত্রিশ বাড়ি কলোনী, সরদার বাড়ি কলোনি, বিপিন পার্ক হতে কালিবাড়ি গুদারা ঘাট পর্যন্ত বিভিন্ন ভূমিহীন সমিতি, বিদ্যুৎ শ্রমিক ইউনিয়ন, নৌকা শ্রমিক, ভ্রাম্যমান চটপটি বিক্রেতা এবং পার্শ্ববর্তী ক্লাস্টার সমূহের কর্মহীন ব্যক্তিদের মাঝে প্রদান করা হয়।

এবং সংশ্লিষ্ট এলাকার কাউন্সিলরগণ, ক্লাস্টার ও শ্রমজীবী সংগঠনের নেতৃবৃন্দগণ খাদ্যসামগ্রী বিতরণের জন্য গ্রহণ করেন।

এছাড়াও ১৬ এপ্রিল, বৃহষ্পতিবার মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় কর্মহীন শ্রমজীবী, অসহায়, বয়োবৃদ্ধ এবং প্রতিবন্ধী মানুষের কাছে পৌঁছে দেবার লক্ষ্যে নিম্নবর্ণিত ক্লাস্টার সমূহে ৩৩২০ জনকে খাদ্য উপহার প্রদান করা হয়।

এসব খাদ্য সামগ্রী ময়মনসিংহ সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি এবং বিডি ক্লিন ময়মনসিংহের স্বেচ্ছাসেবকগণের মাধ্যমে প্রত্যেকটি পরিবারের কাছে পৌঁছে দেয়া হবে, পর্যায়ক্রমিকভাবে সকলের হাতেই মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য উপহার পৌঁছে দেবার এই কার্যক্রম অব্যাহত থাকবে। যেসব ক্লাস্টার এবং সংগঠনে খাদ্য সামগ্রী প্রদান করা হলো।

* বলাশপুর আবাসন পূর্ব
* বলাশপুর আবাসন পশ্চিম
* বলাশপুর আবাসন উত্তর
* বলাশপুর আবাসন দক্ষিণ
* মহামায়া সমিতি বলাশপুর
* সততা ভূমিহীন সমিতি বলাশপুর
* ঈশ্বরদী ভূমিহীন সমিতি
* বলাশপুর উত্তর ভূমিহীন সমিতি
* মুক্তিযোদ্ধা পল্লী
* দুলদুল ক্যাম্প ভূমিহীন সমবায় সমিতি
* দুলদুল রেলওয়ে বস্তি
* নিউ কলোনী
* পাটগুদাম অবাঙালি ক্যাম্প
* সিএনজি শ্রমিক ইউনিয়ন
* টেইলার্স কর্মচারী শাখা
* পত্রিকা হকার সমিতি
* উকিল লাইব্রেরি হরিজন পল্লী।

এছাড়াও তেত্রিশটি ওয়ার্ডে কাউন্সিলরগণের তত্ত্বাবধানে বরাদ্দকৃত খাদ্যশস্য বিতরণের কার্যক্রম অব্যাহত রয়েছে।  খাদ্য শস্য বিতরণকালে করোনা মোকাবেলায় জনসচেতনতার লক্ষে মেয়র বলেন, দয়া করে নিজ গৃহে অবস্থান করুন, নিজে ভালো থাকুন, অন্যকে ভাল রাখুন।