Logo

একুশে পদকপ্রাপ্ত  সাংবাদিক, কবি জাফর ওয়াজেদকে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিক ফোরামের ফুলেল শুভেচ্ছা

অনিন্দ্যবাংলা
শনিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২১
  • শেয়ার করুন

জান্নাতুল ফেরদৌস রানু : ভাষা বিজয়ের মাস ও ভাষা সৈনিকদের স্মরণে একুশে পদকপ্রাপ্ত গুণীজনদের সংবর্ধণা প্রদানের আয়োজন করে ময়মনসিংহ প্রেসক্লাব। ২৭ ফ্রেব্রুয়ারী শনিবার বিকেলে প্রেসক্লাবের নিজস্ব মিলনায়তনে এই সংবর্ধণা  অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

প্রেসক্লাব সেক্রেটারি বাবুল হোসেনের দিকনির্দেশনা ও ক্লাবের সকল সদস্যদের সার্বিক সহযোগিতায় এই অনাড়ম্বর অনুষ্ঠানে একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক আব্দুল জব্বার (মরণোত্তর), ভাষাসংগ্রামী মো: শামসুল হক (মরণোত্তর) ও সাংবাদিকতায় পিআইবির মহা পরিচালক বরেণ্য সাংবাদিক, কবি জাফর ওয়াজেদকে সংবর্ধিত করা হয়।

ফাগুনের বসন্ত বিকেলের এই মহতী আয়োজনে উপস্থিত ছিলেন শরীফ আহমেদ এম.পি মাননীয় প্রতিমন্ত্রী গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়, মো: মিজানুর রহমান, জেলা প্রশাসক, ময়মনসিংহ, অধ্যাপক ইউসুফ খান পাঠান, চেয়ারম্যান, জেলা পরিষদ, ময়মনসিংহসহ প্রেসক্লাবের সকল সদস্য, স্থানীয় গণমাধ্যমকর্মীসহ বিশিষ্টজন।

অনুষ্ঠানে ময়মনসিংহ নারী সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সংগঠনটির সভাপতি-মাসরুফা সুলতানা মিমি, সাধারণ সম্পাদক-নুরজাহান পারভীন, সাংগঠনিক সম্পাদক-জান্নাতুল ফেরদৌস রানু, কোষাধ্যক্ষ – মোনালিসা মোনা, প্রচার সম্পাদক-সাবিনা বরেণ্য সাংবাদিক, কবি জাফর ওয়াজেদকে  ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।