Logo

এবার শিশু খাদ্য বিতরণ করলো ময়মনসিংহ সিটি কর্পোরেশন

অনিন্দ্যবাংলা
রবিবার, মে ১৭, ২০২০
  • শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শিশু খাদ্য বিতরণ করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

শনিবার দুপুরে টাউন হল অ্যাডভোকেট মাহমুদ আল নূর তারেক অডিটরিয়ামে এ শিশু খাদ্য তুলে দেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এ সময় সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু, স্বাস্থ্য কর্মকর্তা এইচ কে দেবনাথ, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার ও বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরসহ সিটি কর্পোরেশন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সামাজিক দুরত্ব বজায় রেখে নগরীর বিভিন্ন এলাকার পাঁচ শতাধিক শিশুকে তাঁদের পরিবারের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন অতিথিরা।

বিতরণ অনুষ্ঠানে সামাজিক দুরত্ব রক্ষা করে ২৫০ অসহায় পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয় এবং অনুষ্ঠান পরবর্তীতে আরো ২৫০ পরিবারের মাঝে শিশু খাদ্য পৌছে দেওয়ার ব্যবস্থা নেওয়া হয়। উল্লেখ্য, শিশুখাদ্যের প্রতিটি প্যাকেটে প্যাকেটে ছিল চাল, ডাল, দুধ, সেমাই, সুজি ও চিনি।

শিশু খাদ্য বিতরণ অনুষ্ঠানে মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে করোনা দুর্যোগ মোকাবেলায় সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটুর আন্তরিকতা, দক্ষতা ও সুযোগ্য নেতৃত্বের প্রশংসা করেন। এছাড়া তিনি সবাইকে ঘরে থাকতে, সামাজিক দুরত্ব মেনে চলতে এবং সবাইকে নিরাপদে থাকার আহবান জানান।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র তার বক্তব্যে তাঁর এবং সিটি কর্পোরেশন গৃহিত নানাবিধ কর্মসূচীর কথা তুলে ধরেন এবং করোনা দুর্যোগে মোকাবেলায় সবাইকে এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন, ‘এই ঈদে যদি কারো একজোড়া নতুন জুতা কেনার ইচ্ছা থাকে তবে এখন না কিনে ঐ টাকা দিয়ে মানুষের পাশে দাঁড়ান।’ এছাড়া তিনি তাঁর বক্তব্যে মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন, এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্ব এবং তাঁর গৃহিত পদক্ষেপ সমূহের প্রশংসা করেন।