Logo

করোনা চিকিৎসায় ময়মনসিংহ সেচ্ছাসেবক লীগের ফ্রী এ্যাম্বুলেন্স সার্ভিস চালু

অনিন্দ্য বাংলা
মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা  ডেস্ক : করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সুবিধার্থে ময়মনসিংহ জেলা ও মহানগর সেচ্ছাসেবক লীগের ফ্রী এ্যাম্বুলেন্স সার্ভিস চালু হলো আজ।

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর বহমান বাবুর নির্শেদে , ময়মনসিংহ জেলা ও মহানগর সেচ্ছাসেবক লীগ করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের  চিকিৎসা সুবিধায় পাঁচটি এ্যাম্বুলেন্স চালু করা হলো। এসব এম্বুলেন্স করোনা রোগীদের  বিনামূল্যে হাসপাতাল বা আইসোলেশনে আনা নেয়া করবে।

২৮ এপ্রিল  বিকেল চারটায় স্থানীয় সারদা ঘোষ রোডে এই ফ্রী এম্বুলেন্স সার্ভিসটি উদ্বোধন করেন গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এম পি। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন  মেয়র জননেতা ইকরামূল হক টিটু।

জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট এ,বি,এম নূরুজ্জামান খোকন এর সভাপতিত্বে এবং মহানগর সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোফাক্ষার হোসেন খোকনের পরিচালনায় অনুষ্ঠানে  আরও বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট , মহানগর শাখার যুগ্ম আহবায়কদ্বয় আব্দুল আওয়াল মিন্টু ও শেখ মাসুম।

প্রেস বিজ্ঞপ্তি।।