Logo

করোনা ভাইরাস ঠেকাতে ময়মনসিংহে ৭ ঘণ্টা খোলা থাকবে দোকানপাট

অনিন্দ্য বাংলা
রবিবার, মার্চ ২২, ২০২০
  • শেয়ার করুন

 অনিন্দ্যবাংলা ডেস্ক :   করোনা ভাইরাস ঠেকাতে ও সংক্রমণ রোধে সকাল ১১ থেকে ৬টা পর্যন্ত ময়মনসিংহ নগরীতে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা ও বন্ধের সময়সীমা নির্ধারণ করে দিয়েছে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। সে অনুযায়ী, দোকানপাট মাত্র সাত ঘণ্টা খোলা থাকবে। তবে ওষুধের দোকান, মিডিয়া, খাবার হোটেলও পচনশীল পণ্যের বাজার এ সময়সীমার আওতামুক্ত থাকবে।  এছাড়াও সভায় চাল, ডাল, তেল, পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর ঊর্ধ্বমূল্য ঠেকাতে সকলকে নির্দেশনা দেয়া হয়।

এদিকে নগরের মাসকান্দা কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সন্ধ্যা ৭টার পর সকল প্রকার বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্তও নেয়া হয়েছে এ সভায়। শনিবার (২১ মার্চ) সন্ধ্যায় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ব্যবসায়ী নেতৃবৃন্দদের নিয়ে আয়োজিত এক মতবিনিময় সভা শেষে চেম্বার সভাপতি আমিনুল হক শামীম এসব তথ্য দেন।

মতবিনিময় সভায় দোকান মালিক ঐক্য পরিষদের সভাপতি এএম বজলুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, জিলা মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুল আলম, জেলা পরিবেশক সমিতির সভাপতি মাহবুবুল আলম, রাইস মিল মালিক সমিতির সভাপতি মো. সেলিম, চাল ব্যবসায়ী সমিতির সভাপতি বিধুভষন দাস, চেম্বার সহ-সভাপতি শংকর সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।