Logo

করোনা ভ্যাকসিন প্রদানে অপপ্রচার নিবৃত্ত করে মানুষকে সঠিক সিদ্ধান্ত নেওয়ার সুযোগ দিতে হবে: মেয়র টিটু

অনিন্দ্যবাংলা
রবিবার, জানুয়ারি ৩১, ২০২১
  • শেয়ার করুন

 অনিন্দ্যবাংলা ডেস্ক : ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, কয়েকমাস আগেও আমরা করোনা ভ্যাকসিনের জন্য প্রবল অপেক্ষায় ছিলাম। অথচ এখন অপ্রচারকারীরা করোনার ভ্যাকসিন নিয়ে মানুষের মাঝে নেতিবাচক মন্তব্য ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আমাদের অপপ্রচার নিবৃত্ত করে মানুষকে সঠিক সিদ্ধান্ত নেওয়ার  সুযোগ করে দিতে হবে।

আজ দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরশেনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে ব্যবস্থাপনার জন্য সিটি কর্পোরেশন এলাকায় গঠিত কমিটির সভায় একথা বলেন সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

তিনি আরও বলেন একটি গোষ্ঠী চায় না দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকুক। মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষকে নিরাপদ রাখতে যেমন আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে আমাদেরও যার যার অবস্থান থেকে আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে দেশের মানুষকে নিরাপদ রাখতে হবে।

তিনি বলেন, আমরা চাই সর্বোচ্চ সংখ্যক মানুষ করোনার ভ্যাকসিন গ্রহণ করুক। এই নগরীর মানুষ নিরাপদ থাকুক।

সভায় অঞ্চলভিত্তিক ৮টি করোনা ভ্যাকসিন অনলাইন রেজিষ্ট্রেশন সহায়তা কেন্দ্র, প্রতিটি ওয়ার্ডে করোনা ভ্যাকসিন পরামর্শ কেন্দ্র স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া নগরীর গুরুত্বপূর্ণস্থানে স্থায়ী প্রচারকেন্দ্র, লিফলেট, মাইকিং এবং মসজিদ ভিত্তিক প্রচারের মাধ্যমে করোনা ভ্যাকসিন সংক্রান্ত তথ্য প্রচার এবং মানুষকে করোনার ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, ময়মনসিংহ জেলার সিভিল সার্জন ডা: মশিউল আলম, পুলিশ সুপার, ময়মনসিংহ মুহা: আহমার উজ্জ্মান, সিটি সচিব রাজীব কুমার সরকার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: এইচ কে দেবনাথ, মচিমহা সহকারী পরিচালক, ডা: মো: জাকিউল ইসলাম, ময়মনসিংহ বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক তাহমিনা  আক্তার, ময়মনসিংহ মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা: কাঞ্চন সরকার, ডা: বিশ্বজিত চৌধুরী, বিভাগীয় পরিচালক প্রাথমিক শিক্ষা মো: আনোয়ার হোসেন, বিভাগীয় কমিশনার কার্যালয়ের সহকারী কমিশনার রূপম দাস, কাউন্সিলরবৃন্দ এবং কমিটির অন্তভূর্ক্ত বিভিন্ন দপ্তরের প্রতিনিধি করোনার ভ্যাকসিন সভায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে আজ বেলা ১২ টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ সিটি মেযর মো: ইকরামুল হক টিটু সকল কাউন্সিলরবৃন্দের সাথে করোনা ভ্যাকসিন সুষ্ঠু  ব্যবস্থাপনায় মতবিনিময় সভা করেন।