Logo

করোনা সংকটে ময়মনসিংহে ১০টাকা কেজিতে খোলা বাজারে চাল বিক্রি শুরু

অনিন্দ্যবাংলা
রবিবার, এপ্রিল ৫, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক :  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও এম এস এর মাধ্যমে করোনা ভাইরাস সংকটে বিপন্ন মানুষদের জন্যে চাল ও আটা বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। সংকট নিরোসনে দেশব্যাপী একযোগে এই কার্যক্রম চলবে। এ কর্মসূচির আওতায় ৫ এপ্রিল রোববার  সিটি করপোরেশনের ১১ নম্বর ওয়ার্ডে মেসার্স রিপন এন্টারপ্রাইজ চাল বিক্রি শুরু করেছে।  পুলিশের উপস্থিতিতে, সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে এ কার্যক্রম চলছে। এতে কর্মহীন, দুস্থ, অসহায় খেটে খাওয়া মানুষেরা আপদকালীন সময়ে এই সুবিধা পাবেন।  এই কর্মসূচিতে প্রতিজন ১০ টাকা করে ৫কেজি চাল, সপ্তাতে ৩দিন কিনতে পারবেন।

চাল বিতরণকালে ৩ নং পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ দুলাল আকন্দ, ১২নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান,খাদ্য বিভাগের প্রতিনিধি, জেলা প্রশাসনের করোনা সংক্রমণ প্রতিরোধে কভিড ১৯ গ্রুপের স্বেচ্ছাসেবকসহ ডিলার মোহাম্মদুর রশিদ রিপন উপস্থিত ছিলেন।

রোববার প্রায়  ৪ শতাধিক মানুষের মাঝে চাল বিক্রি শেষে ডিলার মোহাম্মদুর রশিদ রিপন বলেন সামাজিক দূরত্ব নির্ধারণ করে কার্যক্রম চলছে, এই কার্যক্রমের সাথে সম্পৃক্ত করতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। এখনই সময় অসহায় দরিদ্র খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর।