Logo

কলমাকান্দায় সাবেক স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

অনিন্দ্যবাংলা
সোমবার, নভেম্বর ২, ২০২০
  • শেয়ার করুন

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দার শেওড়াউন্দ গ্রামের মোঃ ইসকান্দার তার তালাক প্রাপ্ত স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে হামলার অভিযোগে মামলা করেছেন। গত ১৭ আগষ্ট বিজ্ঞ আমলী আদালত কলমাকান্দা, নেত্রকোনায় তালাক প্রাপ্ত স্ত্রী জমিলা আক্তার (৫৫), তার সহযোগি মিলন মিয়া (২২) ও রাবেয়া আক্তারকে (৫০) আসামি করা হয়েছে। অভিযোগ আমলে নিয়েং তদন্তের জন্য কলমাকান্দা থানা পুলিশষকে নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

মামলার সূত্রে জানা গেছে, জেলার কলমাকান্দার শেওড়াউন্দ গ্রামের মোঃ ইসকান্দার তার প্রথম স্ত্রী পূর্বধলা উপজেলার আগিয়া গ্রামের জমিলা আক্তারকে তালাক প্রদান করেন। দীর্ঘদিন পর গত ১১ আগষ্ট জমিলা তার সহযোগিদের নিয়ে সাবেক স্বামী ইসকান্দারের বাড়িতে হামলা চালায় এবং একটি গরু জোরপূর্বক আসামি মিলন মিয়ার বাড়িতে নিয়ে যায়। পরবর্তীতে ইসকান্দারের বর্তমান স্ত্রী ও তার মা গরু আনতে গেলে আসামিরা লোহার সাবল দিয়ে বেধরক মারপিট করে। এতে তারা গুরুতর আহত হন। তাদেরকে নেত্রকোনা আধুনিক সদও হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মোঃ ইসকান্দার বাদী হয়ে বিজ্ঞ আমলী আদালত কলমাকান্দা নেত্রকোনায় তিনজনকে আসামি কওে মামলা দায়ের করেন। কলমাকান্দা থানার ওসি মোঃ মাজহারুল করিম জানান, অভিযোগটির তদন্ত করে বিজ্ঞ আদালতে প্রতিবেদন প্রেরণ করা হবে।