Logo

কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

অনিন্দ্য বাংলা
বুধবার, জুলাই ২২, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জের ইটনা উপজেলার বড়িবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞার মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার তেজগাঁওয়ের ইম্পালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃতের ছেলে মোহাম্মদ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা স্থানীয় আওয়ামী লীগের প্রবীণ নেতা । তিনি ঐতিহ্যবাহী শিমুলবাঁক ভূঞা পরিবারের সন্তান।

মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা’র শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত শনিবার তাকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার তার নমুনা সংগ্রহ করা হয়। সোমবার তার করোনা পজিটিভ ফল আসে। পরে অবস্থার অবনতি হলে মঙ্গলবার  সকালে তাকে ঢাকার তেজগাঁওয়ের ইম্পালস হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে অবস্থার আরো অবনতি ঘটলে তাকে ভেন্টিলেশনে রাখা হয়। এ পরিস্থিতিতে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

মরহুম আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিকসহ অসংখ্য প্রতিষ্ঠানের প্রধানগণ শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। তার মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কিশোরগঞ্জ সমকাল সুহৃদ সমাবেশও তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।