Logo

খালে মিলল যুবকের লাশ

অনিন্দ্য বাংলা
রবিবার, ফেব্রুয়ারি ৭, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: ময়মনসিংহের ভালুকায় খালের পানিতে ভাসমান অবস্থা থেকে জসিম মিয়া (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মায়ের মসজিদ এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের বিলাইজুরি খাল থেকে লাশটি উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মায়ের মসজিদ এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের বিলাইজুরি খালে ওই লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ খালের পানি থেকে লাশটি উদ্ধার করে।

থানা পুলিশ জানায়, ওই যুবকের নাম জসিম মিয়া (২৫)। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই এলাকার মৃত তারা মিয়ার ছেলে। তিনি তার মায়ের সাথে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আরিফ মিলের ৪ নম্বর গেটসংলগ্ন একটি বাসায় ভাড়া থাকতেন। ঘটনার দিন সকাল ১০টার দিকে মাছ ধরার উদ্দেশ্যে তিনি বড়শি নিয়ে বাসা থেকে বের হন।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, পরিবারের সাথে কথা বলে এবং চিকিৎসার কাগজপত্র দেখে তিনি জানতে পেরেছেন জসিম উদ্দিন মৃগী রোগী ছিলেন। ঘটনার সময় খালের পানিতে পড়ে তার মৃত্যু হয়।