Logo

খ্যাতিমান ব্যাঙ্কার আবদুস সোবহান খান আরিফ মারা গেছেন

অনিন্দ্য বাংলা
শনিবার, এপ্রিল ২৫, ২০২০
  • শেয়ার করুন

বিশিষ্ট ব্যাংকার এবং জাতীয় ব্যাংকের অবসরপ্রাপ্ত উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুস সোবহান খান আরিফ আজ ২৪ এপ্রিল ২০২০, শুক্রবার বেলা সোয়া ১২ টায় ঢাকা স্কয়ার হাসপাতালে মারা গেছেন ( ইন্নাহলিল্লাহে ওয়া ইন্নাহ ইলাইহে রাজেউন)।

তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস এবং বার্ধক্যজনিত অন্যান্য জটিলতায় ভুগছিলেন। তাঁর নামাজে জানাজা যথাক্রমে ঢাকা ও টাঙ্গাইলে অনুষ্ঠিত হয় এবং পরে তাকে টাঙ্গাইল জেলার নগরপুর উপজেলাধীন সালিমাবাদ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি তাঁর স্ত্রী কিশোর জাহান জলি, পুত্র মো: সাব্বির খান ও কন্যা সুমাইয়া খান নাতাশা, আত্মীয়স্বজন, সহকর্মী ও বন্ধুবান্ধব রেখে গেছেন।

ব্যাঙ্কার আবদুস সোবহান খান আরিফের মৃত্য কেবল পরিবারের ক্ষতিই নয়, এটি বাংলাদেশের ব্যাংকার্স সম্প্রদায়েরও একটি বড় ক্ষতি। সর্বশক্তিমান আল্লাহ তার আত্মাকে শান্তিতে বিশ্রাম দিন। তিনি ব্যাঙ্কারস সম্প্রদায়ের জন্য একটি আইকন ছিলেন। আমরা বিদেহী আত্মার জন্য দোয়া করি এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাই।

 এটি আবদুস সোবহান খান আরিফের পরিবারের পক্ষে সত্যই বড় ক্ষতি। আল্লাহ ধৈর্য সহকারে এই বিশাল ক্ষতি সহ্য করার জন্য পরিবারকে সাহস দিন। তিনি ছিলেন এক কোমল, নরম  ও দয়ালু হৃদয়ের মানুষ। আবদুস সোবহান খান ব্যাংকিং খাতের ক্ষেত্রে এমন অবদান রেখেছিলেন যা স্মরণীয় হয়ে থাকবে। তাঁর বিদেহী আত্মার জন্য সর্বশক্তিমান আল্লাহর কাছে দোয়া করুন।

প্রেস বিজ্ঞপ্তি