Logo

ময়মনসিংহে ডিসির ত্রাণ তহবিলে গ্রামাউস এর  ২লক্ষ টাকা ও  সামগ্রী প্রদান

অনিন্দ্য বাংলা
রবিবার, এপ্রিল ১৯, ২০২০
  • শেয়ার করুন

 অনিন্দ্যবাংলা ডেস্ক : করোনো সংকটে বেসরকারী এনজিও গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস)  ময়মনসিংহ জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে করোনায় ক্ষতিগ্রস্থদের সহায়তা হিসেবে ২ লক্ষ টাকা ও প্রতিরোধ সামগ্রী প্রদান করেন।

১৯ এপ্রিল, রবিবার ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে সরাসরি দুই লক্ষ টাকার একটি চেক, ২০০ মাস্ক ও ২০০ গ্লাভস হস্তান্তর করেন গ্রামাউস এর নির্বাহী পরিচালক মোঃ আব্দুল খালেক। ত্রাণ বিতরণ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মো: মিজানুর রহমান চেক ও সামগ্রী গ্রহণ করেন।

দেশের সংকটকালীন সময়ে  জনবান্ধব সংস্থা গ্রামাউস ইতিমধ্যেই করোনা সংক্রমণ প্রতিরোধে সচেতনতা কার্যক্রম হিসেবে নানা কর্মসূচী হাতে নিয়েছে। এসব কর্মসূচীর আওতায় বিভিন্ন কর্মএলাকায়  জনসচেতনতায় লিফলেট, ব্যবহারের জন্য মাস্ক, হ্যান্ডসেনিটাইজার, সাবান ও গ্লাভস বিতরণ করেছেন। এছাড়াও ফুলপুর উপজেলায় ৫০০ পরিবারের মাঝে খাবার সামগ্রী  বিতরণ করা হয়েছে।

এর আগে গ্রামাউসের পক্ষ থেকে পিকেএসএফ এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক লক্ষ পঞ্চাশ হাজার প্রদান করেন।

সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আব্দুল খালেক বলেন, এই দুর্দিনে করোনা ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াতে পেরে আমি আনন্দিত। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। তিনি দেশ ও জাতির এই মহাসংকটে সমাজের সামর্থ্যবান ও বিত্তবানরা সকলকে এগিয়ে আসার জন্য আহবান জানান।