Logo

ডিএমপি গোয়েন্দা পুলিশের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার !

অনিন্দ্যবাংলা
রবিবার, জানুয়ারি ১০, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক : ঢাকা মেট্রোপলিটন পুলিশ গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আঃ আহাদ, পিপিএম (বার) এর নির্দেশনায় ও অতিঃ উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ জসীম উদ্দিন এর তত্বাবধানে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের টিম লিডার মোঃ আরিফুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ৪০ কেজি গাঁজাসহ সঙ্গবদ্ধ মাদক চোরাচালানকারি চক্রের ০৫ সদস্যকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ মতিউর রহমান (২৮), পিতা-মৃত দেলোয়ার হোসেন  মোঃ আরিফ বেপারী (৩০), পিতা-মোঃ হারুন বেপারী  মোছাঃ শিউলী বেগম @ শিল্পী (৪০), স্বামী- মোঃ কাউছার আলী,  মোছাঃ আরিফা (২৫), পিতা-মোঃ আলতাফ, মোছাঃ শারমিন (৩০), স্বামীঃ দুলাল, পিতা-মৃত আইয়ুব আলী ।  গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আঃ আহাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ঘোষিত মাদক ও সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্স নীতিতে আমরা নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছি। আইজিপি ড. বেনজীর আহমেদ মহোদয়ের দিকনির্দেশনায় আমরা লাগাতার মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে যাবো। মাদকমুক্ত বাংলাদেশ, আমাদের অঙ্গিকার।

প্রেস রিলিজ