Logo

তারাকান্দায় হতদরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে ত্রাণ দিলেন জেলা পরিষদের আরজুনা কবির

অনিন্দ্যবাংলা
সোমবার, এপ্রিল ২৭, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক : করোনা সংকটে স্থবির পরিস্থিতিতে তারাকান্দায় কর্মহীন হতদরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে ত্রাণ দিলেন জেলা পরিষদের সদস্য আরজুনা কবির । জেলা পরিষদের ত্রাণ সহায়তা কার্যক্রমের ধারাবাহিকতায় গতকাল ২৬ এপ্রিল রবিবার তারাকান্দা উপজেলা প্রাঙ্গণে ৭৫ জন কর্মহীন মানুষের মাঝে ৫০০ টাকা করে  বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাঁকন, আওয়ামীলীগ সভাপতি প্রদীপ কুমার চক্রবর্র্তী, সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার।

ইতিপূর্বে তিনি  সদর উপজেলার চরনিলক্ষীয়া এবং ঈশ্বরদিয়া ইউনিয়ন এর অসহায় ও শ্রমজীবি কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেন ঈশ্বরদিয়াতে ৮৫ জন মানুষকে ৩০০ টাকা এবং চরনিলক্ষীয়াতে ৫৫জন মানুষকে ৫০০ টাকা করে নগদ অর্থ সহায়তা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ইউ.পি. চেয়ারম্যান, মেম্বারসহ এলাকার নেতৃবৃন্দ।

এছাড়াও একই দিনে ময়মনসিংহ জেলা পরিষদ এর অর্থায়নে গৌরিপুরের ভাংনামারী ইউনিয়নে মাননীয় সাংসদ জনাব নাজিমউদ্দিন আহমদ  এর উপস্থিতিতে ১২৫ জন অসহায় ও শ্রমজীবি কর্মহীন মানুষের মাঝে জনপ্রতি ৫০০ টাকা নগদ অর্থ বিতরণ করা হয়। সেখানে উপস্থিত ছিলেন গৌরিপুরের উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ভাংনামারী ইউ.পি.চেয়ারম্যান মফিজুন নূর খোকাসহ এলাকার অন্যান্য নেতৃবৃন্দ।