Logo

ত্রিশালে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

অনিন্দ্য বাংলা
বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: ময়মনসিংহের ত্রিশালে ট্রাকের সঙ্গে একটি পিকআপের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন দুজন।

বুধবার সকালে পৌরশহরের দরিরামপুর কোটভবন এলাকায় মাছের আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন পাঁচজন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাছের আড়তের সামনে ময়মনসিংহগামী একটি মিনি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাত অপর ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় পিকআপ ভ্যানটি।

দুর্ঘটনায় গুরুতর আহত হন বাবুল হোসেন, হৃদয়, নুরুল আমিন, আবদুর রহিম, মাসুদ খানসহ ৭ জন। খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দুর্ঘটনাস্থলে পৌঁছে চালক ও হেলপারকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে ময়মনসিংহ মেডিকেলে পাঠায়।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ব্যবসায়ী বাবুল ও হেলপার হৃদয়কে মৃত ঘোষণা করেন। নিহত বাবুলের বাড়ি ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নের কুড়াগাছা গ্রামে। তিনি মুক্তিযোদ্ধা আবু তালেবের ছেলে। নিহত হৃদয়ের বাড়ি নরসিংদী জেলার রায়পুরার চানপুরা গ্রামে। তিনি শাহ আলমের ছেলে। আহতদের মধ্যে আবদুর রহিমের অবস্থা আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার জানান, অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা ও প্রাণহানি ঘটে।