Logo

নাসিরাবাদ কলেজের হেডক্লার্ক আক্কাস আলীর করোনায় মৃত্যু

অনিন্দ্য বাংলা
রবিবার, মে ৩০, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: ময়মনসিংহ নগরীর ঐতিহ্যবাহী নাসিরাবাদ কলেজের প্রধান অফিস সহকারী মোঃ আক্কাস আলী (৫৮) করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার রাত ২টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, ১পূত্র ও ১ কণ্যা সন্তানসহ সহকর্মী, বহুগুণগ্রাহী রেখে গেছেন। বাদ জুম্মা নগরীর তালতলা মাদ্রাসায় নামাজে জানাজা শেষে তালতলা এলাকার গোরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

নাসিরাবাদ কলেজের অধ্যক্ষ আহমেদ শফিক জানান, গত ২৬ মে আক্কাস আলীর করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। শরীরে প্রচন্ড জ¦র থাকায় ২৭ মে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা খারাপ হওয়ায় আইসিইউয়ে চিকিৎসা দেয়া হয় । ওইদিন সিটিস্ক্যান করা হলে তার করোনা ধরা পরে। অবশেষে বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় তিনি মৃত্যুবরণ করেন।

মোঃ আক্কাস আলীর মৃত্যুর সংবাদ শুনে কলেজ পরিবারে নেমে শোকের ছায়া। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের রুহের মাগফিরাত কমনা করেছেন কলেজ গভর্নিং বডির সভাপতি, দ্য ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ’-এর সভাপতি ও বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সহ-সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি, ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ইকরামুল হক টিটু, কলেজ অধ্যক্ষ আহমেদ শফিক, শিক্ষক পরিষদ সম্পাদক মোঃ ফোরকান, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমূখ।

আক্কাস আলীর মৃত্যুতে কলেজ পরিবার একজন দক্ষ কর্মচারিকে হারালো বলে জানান অধ্যক্ষ আহমেদ শফিক।