Logo

নেত্রকোণার মদনে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অনিন্দ্যবাংলা
রবিবার, জুলাই ১৯, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: নেত্রকোনার মদনে পান্না দেবনাথ (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় মদন পৌরসভার জাহাঙ্গীরপুর বৈশ্য পাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পান্না দেবনাথ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মালিডাংগা গ্রামের পলাশ দেবনাথের স্ত্রী ও নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গোপাল দেবনাথের মেয়ে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের আশ্বিন মাসের ২ তারিখ তারাকান্দার মালিডাংগা গ্রামের প্রকাশ দেবনাথের ছেলে পলাশ দেবনাথের সাথে পান্না দেবনাথের বিয়ে হয়। গোপাল দেবনাথ জাহাঙ্গীপুর কেন্দ্রীয় বাজারে পান ব্যবসা করায় মদন পৌরসভার রঞ্জিতের বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকেন। পান্নার স্বামী পলাশ দেবনাথের মাথায় সমস্যা থাকার কারণে অধিকাংশ সময় পান্না মদনে তার বাবার বাড়িতে থাকতেন। প্রায় এক মাস যাবৎ তিনি বাবার বাড়িতেই অবস্থান করছিলেন।  শনিবার সকালে পান্নার শাশুড়ি ও চাচী শাশুড়ি পান্নাকে স্বামীর বাড়িতে নিয়ে যাওয়ার জন্য মদনে আসেন। সন্ধ্যার দিকে পান্নাকে বাসায় রেখে তার মা, শাশুড়ি  ও চাচী শাশুড়িকে নিয়ে মদন বাজারে আত্মীয়র বাসায় বেড়াতে যান। এর কিছুক্ষণ পান্নার রুমের দরজা বন্ধ থাকায় বাড়ির মালিকের মেয়ে দিতি দরজা খুলে জানালার গ্রিলের সাথে ওড়না পেচানো অবস্থায় পান্নার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে মদন থানায় খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে মৃত্যুর রহস্য জানা যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন বলেন, পান্না দেবনাথ নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মদন থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহটি নেত্রকোনার মর্গে পাঠানো হয়েছে।