Logo

পরিবহন চালক হয়রানির অভিযোগে ময়মনসিংহে চার পুলিশ বরখাস্ত

অনিন্দ্যবাংলা
শনিবার, মে ২, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক : ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রিজ এলাকায় ট্রাক-পিকআপ, অটো-সিএনজিসহ পরিবহন চালকদের হয়রানির অভিযোগে কোতোয়ালী মডেল থানার দুই এএসআই ও দুই কনেস্টবলসহ চার জনকে সাময়িক বরখাস্ত করেছে জেলা পুলিশ।

সহকারী পুলিশ সুপার আল আমিন জানান, এএসআই রেজাউল করিম ও শাহ কামাল এবং কনস্টেবল কাউসার ও উজ্জ্বলের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। তাদের পুলিশ লাইসেন্স ক্লোজড করা হয়েছে। তাদের বিষয়ে তদন্ত করা হবে। অপরাধ সম্পর্কে নিশ্চিত হয়ে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে পুলিশের নাম ভাঙ্গিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে ট্রাক-পিকআপ, অটো-সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায় করায় ৬ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

ডিবি’র অফিসার ইন চার্জ শাহ কামাল আকন্দ জানান, লক ডাউনের কারণে গণপরিবহন বন্ধ থাকায় ঢাকাগামী গার্মেন্টসকর্মী এবং অন্যান্যদের ট্রাক, পিকআপ, সিএনজি অটোসহ বিভিন্ন পরিবহনে ঢাকায় প্রেরণের আশ্বাস দিয়ে পুলিশের নামে টাকা হাতিয়ে আসছিলো। এমন খবরে দিঘারকান্দা বাইপাস মোড় থেকে চাঁদা আদায়কালে হাতেনাতে ৬ চাঁদাবাজকে আটক করে ডিবি পুলিশ। এরা হলো- দিঘারকান্দা এলাকার আঃ মান্নান (২২), নাহিদ মিয়া (১৮), মানিক মিয়া (৩৫), ইউনুস আলী (৫৫), ভাটি বারেরা এলাকার মোঃ বাবু (২৯), শফিকুল ইসলাম রাজা (২৪)।