Logo

প্রিয়াঙ্কা চোপড়ার প্যান্টি খুলতে চেয়েছিলো পরিচালক !

অনিন্দ্যবাংলা
রবিবার, জুলাই ৪, ২০২১
  • শেয়ার করুন

বিনোদন ডেস্ক:  ১৮ বছর বয়সে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সাফল্যের পালক যুক্ত হয়েছে মুকুটে।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পুরোনো একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ছবিটি যখন তোলা হয়েছে এই অভিনেত্রী তখনো কিশোরী। বয়স মাত্র ১৯। তবে সেই সময়েও বেশ সাহসী ছিলেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে প্রিয়াঙ্কাকে বিকিনি ও ট্রাউজার পরা দেখা গেছে। ক্যাপশনে লিখেছেন, ‘লজ্জা? কখনো তার কথা শুনিনি, ১৯ বছর বয়সে তো মোটেও না।’

এর আগে মিস ওয়ার্ল্ড হওয়ার অনুভূতি প্রকাশ করে প্রিয়াঙ্কা লেখেন, ‘১৮ বছর বয়সে মিস ওয়ার্ল্ড। ২০০০ সালে নতুন সহস্রাব্দে। ওয়াও, কিন্তু মনে হচ্ছে গতকালের ঘটনা। স্বপ্নের মধ্যে ছিলাম। এখন ২০ বছর পরেও আমার মধ্যে নিজেকে পরিবর্তনের সেই উদ্দীপনা কাজ করে এবং যা কিছু করি তার মূলে এটি থাকে। আমি মনে করি, নারী সুযোগ পেলে পরিবর্তন আনার ক্ষমতা তাদের রয়েছে।’

বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া এখন গ্লোবাল আইকন। বিশ্বজুড়ে তার খ্যাতি। সব সময়ই আলোচনায় থাকেন তিনি। বিভিন্ন নামি অ্যাওয়ার্ড শো অথবা অনুষ্ঠানে হাজির হন। কয়েকদিন আগে বিশ্ব চলচ্চিত্রের অন্যতম স্বনামধন্য অস্কার অ্যাওয়ার্ডের মনোনয়ন ঘোষণা করেন প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস।

প্রিয়াঙ্কা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য হোয়াইট টাইগার’। ৯৩তম অস্কার অ্যাওয়ার্ডে এটিও মনোনয়ন পেয়েছে। এছাড়া ‘ম্যাট্রিক্স ফোর’ ও ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় দেখা যাবে তাকে।

বলিউডের অন্যতম প্রথম সারির নায়িকা তিনি। তার মাথায় রয়েছে মিস ইন্ডিয়া এবং মিস ওয়ার্ল্ডের শিরোপা। বলিউড কাঁপিয়ে এখন হলিউডেও নিজের পরিচয় স্থাপন করেছেন এই নায়িকা, তবে তাকেও একসময় পড়তে হয়েছিল কাস্টিং কাউচ এর শিকারে। আর সেই কথাই নিজের মুখে স্বীকার করলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।

বর্তমানে প্রিয়াঙ্কা স্বামী নিক জোনাস এর সাথে সুখে সংসার করছেন। এই মুহূর্তে নিজের ক্যারিয়ারের শিখরে রয়েছেন তিনি, হলিউডে ধীরে ধীরে নিজের পরিচিতি স্থাপন করছেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যে বেশ কিছু কাজও করে ফেলেছেন সেখানে। তবে একসময় বলিউডে ছবি পেতে তাকে শিকার হতে হয়েছিল যৌন হেনস্থার। আর সেই কথা আজও ভাবলে প্রিয়াঙ্কার রাগ হয় কারণ সেই সময়ে কোনরকম প্রতিবাদ তিনি করতে পারেননি।

অপরা উইনফ্রের মুখোমুখি বসে নিজের জীবনের এমনই কিছু পুরনো অধ্যায়ে তুলে ধরলেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা এই সাক্ষাৎকার বর্তমানে ট্রেন্ডে চলছে সোশ্যাল মিডিয়ায়। প্রিয়াঙ্কা জানিয়েছেন, এক পরিচালক তাকে সিনেমা দেওয়ার নাম করে যৌন হেনস্থা করার চেষ্টা করে, তাকে সিনেমার সেটের মধ্যেই যৌন উত্তেজক নাচ করার পর অন্তর্বাস খুলতে বলা হয়েছিল।

প্রিয়াঙ্কা দাবি করেন তিনি ওই ছবি করতে অস্বীকার করেছিলেন এবং চলে এসেছিলেন সেখান থেকে। তবে সেই সময় নিজের ক্যারিয়ারের একেবারে শুরুর পথে দাড়িয়ে ছিলেন তিনি তাই সেই কারণে কোনো রকম প্রতিবাদ করতে পারেননি ওইদিন। আর সেই কারণ আজও তাকে কষ্ট দেয়।

২০০০ সালে মিস ইন্ডিয়া এবং মিস ওয়ার্ল্ডের শিরোপা হাসিল করেন প্রিয়াঙ্কা। এরপর সানি দেওয়াল এবং প্রীতি জিন্টার এর সাথে “দ্য হিরো” লাভ স্টোরি অফ স্পাই, ছবিতে নিজের ডেবিউ করেন বলিউডের কাশিবাই। তারপর একের পর এক হিট ছবি তে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। একটা সময় প্রিয়াঙ্কা জানিয়েছিলেন নিজের গায়ের চাঁপা রঙের জন্য তাকে বিভিন্ন সময়ে অপমানিত হতে হয়েছিল, তবে আজ সেই সব সময় কে পেছনে ফেলে এগিয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা।

বলিউডে নিজের পরিচিতি স্থাপনের পাশাপাশি এখন হলিউডেও জমিয়ে কাজ করছেন দেশি গার্ল। ২০১৮ সালে বিয়ে করেছেন হলিউডের জনপ্রিয় গায়ক নিক জোনাস কে, আর পাশাপশি কিছুদিনের মধ্যে প্রিয়াঙ্কা শুরু করতে চলেছেন নিজের জীবনের আরও এক ইনিংস, নিউ ইয়র্কে খুলতে চলেছেন একবারে ভারতীয় স্বাদের নিজের রেস্টুরেন্ট ‘সোনা’, আর এইসব নিয়েই এই মুহূর্তে ব্যস্ত দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।

তবে  বিখ্যাত অন্তর্বাস ব্র্যান্ড ভিক্টোরিয়াস সিক্রেট-এর মডেল হচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

আরো পড়ুন : জনপ্রিয় অভিনেত্রী Jaya Ahsan এর রূপের যাদু সম্পর্কে কিছু কথা…

কেন্ডাল জেনার, জি জি হাদিদ, ব্রেহাতি প্রিন্সলো, বারবারা প্যালভিন, অ্যালেসান্দ্রা অ্যাম্বোসিও, লিলি অ্যালড্রিজের মতো সুপারমডেলরা এতদিন ব্র্যান্ডটির প্রতিনিধিত্ব করেছেন। তবে এই ভিক্টোরিয়াস ‘অ্যাঞ্জেলসদের’ বাদ দিয়ে এখন নারীর ক্ষমতায়নের প্রতি জোর দিতে চাইছেন ব্র্যান্ডটির কর্মকর্তারা। সেই ধারাবাহিকতায় বিশ্বের নামি খেলোয়াড়, সমাজকর্মী, উদ্যোক্তাদের সুযোগ দিতে চাইছেন তারা।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভিক্টোরিয়াস সিক্রেটের অফিশিয়াল অ্যাকাউন্টে প্রিয়াঙ্কাসহ অন্য মডেলদের পরিচয় করিয়ে দেওয়া হয়। পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমরা গর্বের সঙ্গে আমাদের নতুন পার্টনারশীপ প্ল্যাটফর্মের বিষয়টি জানাচ্ছি। এর মাধ্যমে ভিক্টোরিয়া সিক্রেট নতুনভাবে পরিচিত হবে। এই অসাধারণ পার্টনাররা তাদের কাজের ক্ষেত্র, ইচ্ছা ও আকাঙ্ক্ষার মাধ্যমে আমাদের নতুন পণ্য তৈরিতে সাহায্য, নতুন কিছু করতে উদ্বুদ্ধ এবং নারীদের জন্য গুরুত্বপূর্ণ অনুষ্ঠান ও র‌্যালি করতে সহযোগিতা করবেন।’

এদিকে নিউ ইয়র্ক টাইমসে দেওয়া সাক্ষাৎকারে ব্র্যান্ডটির প্রধান নির্বাহী মার্টিন ওয়াটার্স বলেন, ‘বিশ্ব পরিবর্তন হচ্ছে, কিন্তু আমরা খুব ধীরে পরিবর্তন হচ্ছি। পুরুষ কী চাচ্ছে সেদিকে নজর না দিয়ে নারীরা কী চাইছেন তাতে গুরুত্ব দেওয়া প্রয়োজন।’

তিনি আরো জানান, প্রিয়াঙ্কাসহ অন্য মডেলরা সামাজিক যোগাযোগমাধ্যমে ব্র্যান্ডটির প্রচার করবেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘ভিক্টোরিয়া সিক্রেটসের মতো ঐতিহ্যবাহী একটি ব্র্যান্ডের অংশ হতে পেরে খুবই উচ্ছ্বসিত। আমরা একসঙ্গে নতুন ও কার্যকরী উপায়ে এগিয়ে যেতে চাই। তবে আমি চাইবো নতুন পোশাকগুলো সব মানুষের পছন্দ অনুযায়ী হবে। এছাড়া নতুন ক্রেতাদের জন্য উচ্ছ্বসিত। আর যারা আগে থেকেই এই ব্র্যান্ডের সঙ্গে আছেন তারা আগের মতোই প্রতিনিধিত্ব করে যাবেন।’

নিজের জীবনে বহু উত্থান পতন দেখেছেন দেশি গার্ল বলিউডে স্টার জামানায় নিজের পরিচিতি স্থাপন করে প্রথম সারির নায়িকাদের মধ্যে নাম লিখিয়েছেন নিজের, নিজের জীবনের সমস্ত ঘাত-প্রতিঘাত নিয়ে নিজের আত্মজীবনী ‘আনফিনিসড ও সকলের সামনে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এখন অবশ্য স্বামী নিকের সাথে জমিয়ে সংসার করছেন প্রিয়াঙ্কা। আর তার পাশাপাশি বন্ধুদের সাথে জমিয়ে আনন্দ করেন সময় পেলে, কিছুদিন আগেই নিজের বেশ কিছু বান্ধবীর সাথে তিনি গিয়েছিলেন সমুদ্র সৈকত উপভোগ করতে, আর সেখানেই প্রিয়াঙ্কার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। আসমানী রঙের বিকিনিতে সমুদ্রের জলে যেন আগুন লাগিয়েছেন তিনি, তবে এখানেও বিপাকে পড়েছেন প্রিয়াঙ্কা।

সমুদ্র থেকে উঠতে গিয়ে হঠাৎ পড়লেন বিপাকে! নেমে গেল তার অন্তর্বাস, তবে চট জলদি হাত দিয়ে তা টেনে তুলে নেন তিনি, তবে ক্যামেরার চোখকে এড়াতে পারেননি নিক পত্নী। আপাতত সেই ছবি ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে নেট জগতে, এর আগেও বহুবার নিজের পোশাক নিয়ে বিপাকে পড়তে হয়েছে প্রিয়াঙ্কা কে, তবে প্রিয়াঙ্কা বুঝিয়ে দিয়েছেন তিনি এইসব বিষয়কে তোয়াক্কা করেন না, বরং এই ধরনের অস্বস্তির মুহূর্তকে কিভাবে হ্যান্ডেল করতে হয় তা ভালো করে জানেন পিগি চপস।

সম্প্রতি তার ‘আনফিনিশড’ আত্মজীবনীতে শৈশবের স্মৃতি, যুক্তরাষ্ট্রে বর্ণ বৈষম্যের শিকার হওয়া, মিস ইন্ডিয়া, মিস ওয়াল্র্ড ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে লিখেছেন প্রিয়াঙ্কা #priyanka Chopra। তিনি জানান, ২০১৬ সালে ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের মাধ্যমে হলিউডে যাত্রা শুরু করেন। কিন্তু সেই সময় মাত্রই তার ব্রেকআপ হয়েছিল। এছাড়া ২০১৩ সালে বাবাকে হারিয়েছেন— সবমিলিয়ে বেশ কঠিন সময় পার করেছেন এই অভিনেত্রী।

ব্রেকআপের বিষয়টি নিয়ে তিনি জানান, শুটিং ছাড়া বাহিরে বের হওয়া সম্পূর্ণ ছেড়ে দিয়েছিলেন। তার ওজন ৯ কেজি বেড়ে গিয়েছিল। রাতে ঠিকমতো ঘুমাতে পারতেন না।

ই অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সেই সময় আমি হতাশ হইনি। একাকিত্ব অনুভব করতাম, খারাপ লাগা কাজ করত ও সবার কাছ থেকে দূরে থাকতাম। আমার ভেতরে কি হতো কেউ জানত না কারণ কাউকে এই বিষয়ে কিছু বলিনি।’

বর্তমানে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করে বেশ সুখেই আছেন প্রিয়াঙ্কা। ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালে ভারতের যোধপুরের উমেদ প্যালেসে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

প্রিয়াঙ্কার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর ‘উই ক্যান বি হিরোস’ ও ‘দ্য হোয়াইট টাইগার’। বর্তমানে অ্যামাজনের ‘সিটাডেল’ ওয়েব সিরিজের শুটিং করছেন। এছাড়া ‘দ্য ম্যাট্রিক্স ফোর’, ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় দেখা যাবে তাকে।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন। ২০১৮ সালে এ অভিনেত্রী ঘোষণা দিয়েছিলেন আত্মজীবনী লিখছেন। নাম ‘আনফিনিশড’ বা অসমাপ্ত। ২০১৯ সালে বইটি বাজারে আসার কথা ছিল। কিন্তু লেখার কাজ গুছিয়ে উঠতে না পারা

য় তা সম্ভব হয়নি। সর্বশেষ গত বছরের আগস্টের মাঝামাঝি তিনি জানান, বইটি লেখার কাজ শেষ করেছেন।

অনেক প্রতীক্ষার পর মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) প্রকাশিত হচ্ছে প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘আনফিনিশড’। বইটি প্রকাশ করছে পেঙ্গুইন র‌্যান্ডম হাউস ইন্ডিয়া। একই সঙ্গে যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত হবে বইটি। বইটিতে প্রিয়াঙ্কার জীবনের নানা ঘটনা স্থান পেয়েছে। এক পরিচালক প্রিয়াঙ্কাকে তার নিতম্বে প্লাস্টিক সার্জারি করাতে বলেছিলেন। সেই ঘটনাও বইটিতে তুলে ধরেছেন এই অভিনেত্রী। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ইন্ডিপেন্ডেড এ খবর প্রকাশ করেছে।

২০০০ সালে মিস ওয়ার্ল্ড বিজয়ী হন প্রিয়াঙ্কা চোপড়া। এই প্রতিযোগিতার মঞ্চ থেকে দেশে ফেরার পর প্রথম একজন পরিচালক তার সঙ্গে দেখা করেন। তিনিই তাকে প্লাস্টিক সার্জারি করার পরামর্শ দিয়েছিলেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা।  

সেদিনের ঘটনার বর্ণনা দিয়ে বইটিতে প্রিয়াঙ্কা লিখেছেন, কয়েক মিনিট কথা বলার পর পরিচালক আমাকে দাঁড়াতে বলেন এবং ঘোরাফেরা করতে বলেন। আমি তাই করি। দীর্ঘ সময় তিনি আমাকে তীক্ষ্মভাবে দেখলেন এবং মূল্যায়ন করলেন। এরপর বললেন, ‘তুমি একটি কাজ পাবে। তবে তোমার স্তন বড় করতে হবে, চোয়াল ঠিক করতে হবে এবং নিতম্ব কিছুটা বড় করতে হবে। যদি তুমি অভিনেত্রী হতে চাও তবে শারীরিক এই গড়ন ঠিক করা দরকার। লস অ্যাঞ্জেলেসে আমার পরিচিত একজন ভালো ডাক্তার আছে, তুমি চাইলে সেখানে পাঠাতে পারি।’ এসব শোনার পর কিছুক্ষণ স্তব্ধ হয়ে গিয়েছিলাম। তারপর আমি মিটিং থেকে চলে আসি।

এশিয়ান স্টাইল ম্যাগাজিনে সাক্ষাৎকার দিয়েছেন প্রিয়াঙ্কা। এসময় তার কাছে জানতে চাওয়া হয় এসব বিষয় কেন বইয়ে অন্তর্ভূক্ত করলেন? জবাবে প্রিয়াঙ্কা বলেন, কারো কাছে জবাবদিহিতার জন্য কিছু লিখিনি। জীবনের একটা সময় আমি সেখানে ছিলাম, এসব কিছু আমার জীবনে ঘটেছিল এবং সেগুলো শুধু মনে রেখেছি। কারণ বিষয়গুলো আমার জীবনে প্রভাব ফেলেছিল।

অভিনয় ক্যারিয়ারে নানা তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হলেও হাল ছাড়েননি প্রিয়াঙ্কা চোপড়া। ২০০২ সালে তামিল ভাষার ‘থামিজহান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। পরের বছরই ‘হিরো’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। একই বছর ‘আন্দাজ’ সিনেমায় অভিনয় করে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড জিতে নেন তিনি। এরপর অসংখ্য সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন প্রিয়াঙ্কা। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, পদ্মশ্রী পুরস্কারসহ অসংখ্য সম্মাননা।

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। গায়ক নিক জোনাসকে বিয়ে করে বর্তমানে মার্কিন মুলুকেই থাকছেন বলিউডের ‘দেশি গার্ল’।

শুক্রবার (২ অক্টোবর) সন্ধ্যায় তার আত্মজীবনী ‘আনফিনিশড’ প্রকাশ করেছেন এই অভিনেত্রী। ২৪ ঘণ্টা পার না হতেই চাহিদার শীর্ষে এই বই। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি স্ক্রিনশট প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। এতে লেখা রয়েছেন “২৪ ঘণ্টায় সর্বাধিক বিক্রিত বই। শীর্ষে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের আত্মজীবনী ‘আনফিনিশড’। প্রকাশক ব্যালানটাইন বুকস। মূল্য ২৮ মার্কিন ডলার।” প্রিয়াঙ্কা লিখেছেন, ‘মাত্র ১২ ঘণ্টার মধ্যে যুক্তরাষ্ট্রে শীর্ষ অবস্থানে পৌঁছানোর জন্য সবাইকে ধন্যবাদ। আশা করব সবাই এটি পছন্দ করবেন।’

অভিনয়ের পাশাপাশি জনহিতৈষী কাজ করেন সাবেক এই বিশ্ব সুন্দরী। ইউনিসেফের মুখপাত্র হিসেবেও কাজ করেছেন প্রিয়াঙ্কা। ‘আনফিনিশড’ বইটিতে বর্তমান অবস্থায় পৌঁছানো পর্যন্ত তার সংগ্রাম, প্রাপ্তি এবং আরো বিভিন্ন বিষয় ‍তুলে ধরেছেন তিনি।

প্রিয়াঙ্কার জন্ম ভারতের জমশেদপুরে। যদিও ছোটবেলার বেশির ভাগ সময়ই বেরেইলিতে পার করেছেন। এরপর পড়াশোনার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দেন। ভারতে ফিরে মিস ইন্ডিয়া ও মিস ওয়াল্র্ড প্রতিযোগিতায় নাম লেখান। পরবর্তী সময় তা জিতেও যান।

২০১৮ সালে আত্মজীবনী লেখার ঘোষণা দেন প্রিয়াঙ্কা। গত বছর বইটি বাজারে আসার কথা ছিল। কিন্তু লেখার কাজ গুছিয়ে উঠতে না পারায় তা সম্ভব হয়নি। গত ১১ আগস্ট এক টুইটে ‘আনফিনিশিড’-এর কাজ শেষ হওয়ার তথ্য জানান প্রিয়াঙ্কা।

ভারতী’য় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া’। বলিউডের পর এখন হ’লিউডেও জনপ্রিয় তি’নি। সিনেমার পাশাপাশি’ টিভি শো ও ‘স্বনামধন্য বি’ভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠা’নে নিয়মিত হাজির হচ্ছে’ন এই অভিনে’ত্রী।

এদিকে জনপ্রিয়তা’র পাশাপাশি সামাজিক যোগাযো’গমাধ্যমে দিন দিন প্রিয়াঙ্কা’র অনুসারী বাড়ছে। ফ’লে আয়ও বাড়ছে তা’র। ফটো ও’ভিডিও শেয়ারিং সাইট ইনস্ট’গ্রামে এখন প্রতিটি স্পন্সরড পোস্টের’ জন্য ৩ কোটি রুপি ‘পান তিনি’।

ইনস্টা’গ্রামে বর্তমানে প্রিয়াঙ্কার অনুসারীর সংখ্যা ৬’.৫ কোটি। যুক্তরাজ্য’ভিত্তিক প্রতিষ্ঠান হোপার’ এইচকিউ-এর জরি’প মতে, ইন’স্টাগ্রামে স্পন্সরড পোস্ট ‘প্রতি সর্বোচ্চ আয়কারী তার’কাদের তালিকায় প্রিয়া’ঙ্কার অবস্থান ২৭। যদি’ও গত বছর এই অভি’নেত্রীর অবস্থান ছি’ল ১৯। তবে প্রতি পোস্টের ‘জন্য ২ কোটি রুপি নিতে’ন তিনি।

হোপার এ’ইচকিউ-এর জরিপের এই তালি’কায় শীর্ষে রয়েছেন’ জনপ্রিয় ফুটবলার ক্রি’শ্চিয়ানো রোনালদো’। তার অনুসা’রীর সংখ্যা ২’৯.৫ কোটি। প্রতিটি স্পন্সরড পোস্টে’র জন্য তিনি পা’ন ১১ কোটি রু’পি।

বর্তমানে প্রিয়া’ঙ্কার ঝুলিতে একাধিক হলিউড সি’নেমা রয়েছে। তার প’রবর্তী সিনেমা স্পাই-থ্রি’লার ‘সিটাডেল’। ‘এছাড়া রোমান্টি’ক ঘরানার ‘টে’ক্সট ফর ইউ’ সিনে’মায় অভিনয় করছেন তিনি। ‘বহুল আলোচিত ‘’ম্যাট্রিক্স-ফোর’ সিনে’মায় দেখা ‘যাবে তা’কে।

ছবি ও ভিডিও শেয়ারিং নেটওয়ার্ক ইনস্টাগ্রামে বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার পদচারণা আগে থেকেই। সাবেক এই বিশ্ব সুন্দরীকে এই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়ে ৬ কোটি মানুষ ফলো করে।

প্রিয়াঙ্কা সেলিব্রেটি তকমা কাজে লাগিয়ে ইনস্টা থেকে ঠিকই আয় করে নিচ্ছেন। একটি পোস্টের জন্য কত নেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া? এটি জানার আগ্রহ অনেকেরই। 

আরো পড়ুন : সেক্স সিম্বল মল্লিকা শেরাওয়াত মুখ খুললেন!

প্রিয়াঙ্কার নিজে তা কখনো না জানালেও সম্প্রতি এ বিষয়ে ধারণা পাওয়া গেছে। 

এক টুইটে বিষয়টি খোলাসা করেছেন চলচ্চিত্র প্রযোজক ও ট্রেড অ্যানালিস্ট রিগীশ জোহর।

রিগীশ তার টুইটে উল্লেখ করেন, ইনস্টায় প্রতিটি প্রমোশনাল পোস্টের জন্য প্রিয়াঙ্কা নেন অনন্ত ৩ কোটি রুপি। ইনস্টায় প্রিয়াঙ্কার ফলোয়ারও অনেক। ৬ কোটি ৫০ লাখ ভক্ত তাকে ফলো করেন। 

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, দক্ষ অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন সফল প্রযোজকও প্রিয়াঙ্কা। তার প্রযোজিত ‘দ্য হোয়াইট টাইগার’-এর কথা সবার জানা। চলতি বছর অস্কার নমিনেশনের চূড়ান্ত তালিকায় সেরা সংগৃহীত চিত্রনাট্য বিভাগে মনোনীত ছিল পরিচালক রামিন বাহারানির এই ছবি! প্রায় ৮ বছর আগে প্রযোজক হন এই অভিনেত্রী। খোলেন প্রযোজনা সংস্থা ‘পার্পল পেবেল পিকচার্স’। গত ৮ বছরে প্রায় ১২টি সিনেমা তৈরি হয়েছে এই অফিস থেকে।

টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, মায়ের সঙ্গে তার আয়ের অঙ্ক নিয়ে একবার গভীর আলোচনা হয়। তখন মা তাকে বলেন যে, বয়স বাড়ছে তার। তাই তখন থেকে অভিনয় ছাড়াও অন্য উপায়ে উপার্জনের ব্যবস্থা করেন প্রিয়াঙ্কা। 

ইনস্টায় সেরা আয়ের ৩০-এর তালিকায় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির নাম রয়েছে একমাত্র। গত বছর বিরাট ২৩ নম্বরে ছিল এই তালিকায়। কিন্তু এবছর প্রিয়াঙ্কার স্থান দখল করে ১৯ নম্বরে উঠে এসেছেন তিনি। ১২৫ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে প্রত্যেক পোস্টের জন্য ৫ কোটি টাকা করে চার্জ করেন বিরাট।

লিস্টের প্রথমে রয়েছে ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর নাম। আরো একবার তিনি সেরা। ২৯৫ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে প্রত্যেক প্রমোশনাল পোস্টের জন্য় ১১ কোটি টাকা করে চার্জ করেন ক্রিস্টিয়ানো। এছাড়া লিস্টে রয়েছে ডোয়েন জনসন, আরিয়ানা গ্র্যান্দে, কাইলি জেনার এবং টেইলর সুইফটের মতো তারকারা।

আরো জানতে পারেন : অন্যরকম রান্না বিষয়ে https://youtu.be/rIxop4IkZpI