Logo

বড়শিতে ধরা পড়লো ৪৮ কেজির বাঘাইড় !

অনিন্দ্য বাংলা
শুক্রবার, জুন ১৮, ২০২১
  • শেয়ার করুন

জামালপুর প্রতিনিধি : যমুনা নদী থেকে বড়শিতে ধরলো ৪৮ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ। আজ শুক্রবার সকালে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী এলাকায় যমুনা নদীতে ৪৮ কেজি ওজনের একটি বাঘাইড় মাছটি ধরা পড়ে।
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চিতুলিয়া এলাকায় যমুনা নদী থেকে বড়শি দিয়ে ৪৮ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরেছেন সিকান্দার আলী নামের এক ব্যক্তি। আজ শুক্রবার সকালে মাছটি ধরা পড়ে। বাঘাইড়টি দেখতে উপজেলার সানন্দবাড়ী ব্রিজ এলাকায় উৎসুক মানুষের ভীড় জমায়। পরে স্থানীয় এক ব্যবসায়ী ৪৩ হাজার টাকায় মাছটি কিনে নেন।
স্থানীয় সূত্রে জানা যায়, সিকান্দার আলীর বাড়ি উপজেলার সানন্দবাড়ী এলাকায়। তিনি বড়শি দিয়ে যমুনা নদীতে নিয়মিত মাছ ধরেন। আজ সকালেও মাছ ধরতে যান। তাঁর বড়শিতে বিশাল আকারের একটি বাঘাইড় মাছ ধরা পড়ে। এক ঘণ্টার চেষ্টায় তিনি মাছটি পাড়ে তোলেন। মাছটির ওজন ৪৮ কেজি। স্থানীয় ব্যবসায়ী মো. মনসুর আলী মাছটি ৪৩ হাজার টাকায় কিনে নেন।
সানন্দবাড়ী এলাকার বাসিন্দা জাবেদ রানা বলেন, তাঁর জানা মতে, এত বড় মাছ এর আগে কেউ যমুনা থেকে বড়শি দিয়ে ধরতে পারেননি। মো. মনসুর আলীর মাছটি ৪৩ হাজার টাকায় কিনে নেন। পরে তিনি মাছটি একটি পিকআপ ভ্যানে করে ঢাকার বাসায় নিয়ে যান।