Logo

‘ভুয়া এনএসআই কর্মকর্তাকে’ কুপিয়েছে দুর্বৃত্তরা !

অনিন্দ্য বাংলা
বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা : ময়মনসিংহের মাসকান্দায় নাজমুল ইসলাম নামে এক ব্যক্তির বাসায় ঢুকে কুপিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে এ ঘটনা ঘটেছে বলে জানায় ময়মনসিংহ থানা পুলিশ । এ ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন-সঞ্জয় সজল, অলি আহমেদ, একরামুল হক আকরাম, কামাল মিয়া ও নাজমুল হক।

স্থানীয়রা জানায়, নাজমুল নিজেকে গোয়েন্দা সংস্থা এনএসআই কর্মকর্তা পরিচয় দিতেন। ঘটনার দিন নাজমুলকে নিয়ে তার নিজ বাসায় ছয় যুবক প্রবেশ করে। তারপর তারা তাকে নিয়ে ছাদে যান। বাকবিতণ্ডার এক পর্যায়ে নাজমুলকে কুপিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এ সময় নাজমুলের চিৎকারে ছুটে আসা স্থানীয়রা একজনকে ধরে গণপিটুনি দেয়। অন্য চারজন পাশের এক বাসায় মালিককে জিম্মি করে আত্মগোপন করে। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। তবে অপর একজন পালিয়ে যায়। আহত অবস্থায় উদ্ধার করে নাজমুলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, নাজমুলের বাসায় তল্লাশি করে হ্যান্ডকাফ, ওয়াকিটকি, নকল পিস্তল, ইয়াবা ও এক লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের ধারণা, তিনি মাদক ব্যবসার সাথে জড়িত। ব্যবসার টাকা নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। নিজেকে এনএসআই কর্মকর্তা হিসেবে পরিচয় দিলেও প্রকৃতপক্ষে তিনি সংস্থাটির কোনো কর্মকর্তা নন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। পলাতক সানোয়ার হোসেন শাওনকে ধরতে চলছে অভিযান।