Logo

ময়মনসিংহ ডিবি’র অভিযানে মাদকসহ ৭জন গ্রেফতার !

অনিন্দ্য বাংলা
রবিবার, জুন ১১, ২০২৩
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা : ময়মনসিংহ জেলা ডিবি পুলিশ পৃথক পৃথক অভিযানে ২০৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ১৬ গ্রাম হেরোইনসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।
১০জুন, শনিবার সকালে ডিবি পুলিশের এস আই  মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে কোতোয়ালী থানাধীন চর দুলালবাড়ি এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী  ইউসুফ আলী ফকির (৮৫) ও  হাতেম আলীকে (৩৫)গ্রেফতার করে।
এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে  ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৬ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী  অমিত হাসান (২৫) ও মোছাঃ ডলি বেগম (৩৫), গ্রেফতার করে।
 শুক্রবার রাতে ডিবি’র এসআই কমল সরকারের নেতৃত্বে জেলার নান্দাইল থানাধীন দেওয়ানগঞ্জ বাজার থেকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী  আবু হানিফ (২০),  সবুজ মিয়া (২১), গ্রেফতার করে।
এ ছাড়াও আরেকটি পৃথক অভিযানে ডিবি’র এসআই মৃত্যুঞ্জয় পন্ডিত মিঠুনের নেতৃত্বে একদল পুলিশ জেলার নান্দাইল থানাধীন ঝালুয়া এলাকা থেকে ১০৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী বাবুলকে গ্রেফতার করে।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি সফিকুল ইসলাম জানান  গ্রেফতারকৃত ৭ জন আসামির বিরুদ্ধে কোতোয়ালী ও নান্দাইল মডেল থানায় পৃথক ০৪টি মামলা দায়ের করে আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।