Logo

মসিকের উদ্যোগে বঙ্গবন্ধুর দুর্লভ আলোকচিত্রের প্রদর্শনী উদ্বোধন

অনিন্দ্যবাংলা
মঙ্গলবার, মার্চ ১৬, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২ সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ বেলা ৩টা ৩০ মিনিটে  বঙ্গবন্ধুর দুর্লভ আলোকচিত্রের প্রদর্শনী উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর প্রতি জাতির যে অপরিসীম ঋণ তা শোধ করা অসম্ভব। আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শে দেশকে গড়ে তুলতে পারি এবং তাঁর চেতনায় ‍উদ্বুদ্ধ একটি প্রজন্মকে গড়ে তুলতে পারি তবে তাঁর প্রতি এ ঋণ স্বীকার করা সম্ভব মাত্র।

তিনি আরো বলেন, আমরা সৌভাগ্যবান যে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যুগপৎ উদযাপন করতে পারছি। বঙ্গবন্ধুর অবিসংবাদিত নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীনতা। আজ এই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছি। এ আমাদের এক সুমহান প্রাপ্তি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের এমপি মনিরা সুলতানা। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল।

অনুষ্ঠানে প্যানেল মেয়র ও অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, সিটি সচিব রাজিব সরকার সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ‍উপস্থিত ছিলেন।

উল্লেখ্য প্রদর্শনীতে বঙ্গবন্ধুর দুর্লভ ১৩০টি আলোকচিত্র প্রদর্শন করা হচ্ছে। প্রদর্শনীটি ৩১ মার্চ পর্যন্ত চলমান থাকবে।