Logo

মাত্র ৭২ ঘন্টায় অটো চালক সিয়াম হত্যার রহস্য উদঘাটন ২ ঘাতক গ্রেফতার !

অনিন্দ্যবাংলা
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৪, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক :  অটো চালক সিয়াম (১৩) হত্যার রহস্য উদঘাটনসহ ২ ঘাতককে গ্রেফতারকরা হয়েছে। ফুলপুর ভাইটকান্দী হাইস্কুলের ৬ষ্ঠ  শ্রেণীর ছাত্র  সিয়াম । পড়াশোনার পাশাপাশি সময় পেলে অন্যের অটো ভাড়ায় চালাতো। গত ২৯ জানুয়ারী দুপুরে প্রতিদিনের ন্যায় অটো নিয়ে বের হয়েছিলো সে। কিন্তু প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় সে আর বাড়ী ফিরে নাই। রাত থেকে তাকে খোঁজা খুঁজি শুরু হয় পরিবারের পক্ষ থেকে। কিন্তু তাকে বা তার ভ্যানটি কোথাও পাওয়া যায়নি। পরের দিন ৩০জানুয়ারী ৯.৩০ ঘটিকার সময় তারাকান্দা কাটলী বাজার ব্রীজের নীচ থেকে তার মৃতদেহ উদ্ধার হয়।
উক্ত ঘটনায় তারাকান্দা থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা রুজু হয় এবং পুলিশ সুপার ময়মনসিংহ মামলাটির তদন্তের দায়িত্ব জেলা গোয়েন্দা শাখার হাতে দেন।

ওসি, ডিবি তার টিম সহ ঘটনার পরপরই ঘটনাস্থলে পরিদর্শন করেন এবং তদন্ত কার্যক্রম শুরু করেন। তথ্য প্রযুক্তি ও বিশেষ বুদ্ধিমত্তা কাজে লাগিয়ে মাত্র ৭২ ঘন্টার মধ্যে সিয়াম হত্যার  ২ ঘাতককে ঢাকা কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করতে সক্ষম হন।

ঘটনার বিবরণে জানা যায়,  অটো ভ্যান ছিনাইয়া নেওয়ার জন্য ২ ঘাতক ঘটনার দিন ভিকটমের ভ্যান ২০০/- টাকায় ভাড়া নিয়া তারাকান্দা নিয়ে যায়। সারাদিন তাকে নিয়ে তারাকান্দা এলাকায় ঘুরাফেরা করে। সন্ধ্যার পর ঘটনাস্থলে নিয়ে ব্রীজের নীচে নির্মমভাবে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। তারপর ভ্যান নিয়ে ময়মনসিংহ শহরে আসে। পাটগুদাম রেলির মোড় রতনের গ্যারেজে ৫,৯০০/- টাকায় ভ্যান বিক্রি করে তারা টাকা নিয়ে ঢাকায় চলে যায়।