Logo

মাদক বিক্রির টাকার জন্য খুন হলো রুবেল

অনিন্দ্যবাংলা
শনিবার, এপ্রিল ২৪, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: গত ০৩/০৩/২০২১ তারিখ সন্ধ্যায় কোতোয়ালী থানাধীন চর জেলখানা বেড়ীবাধে এক ব্যাক্তির রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরিচয় সূত্রে জানা যায়, নাম-দিদারুল ইসলাম রুবেল (৩০), পিতা-মোঃ মোখলেছুর রহমান, সাং-কাঠবওলা, থানা-মুক্তাগাছা, জেলা-ময়মনসিংহ। কোতোয়ালী মডেল থানায় হত্যা মামলা করার পর এর রহস্য উদঘাটনের জন্য মামলাটি ১৩/০৩/২০২১ তারিখে জেলা গোয়েন্দা শাখায় ন্যস্ত হয়।

পুলিশ সুপারের দিক নির্দেশনায় ওসি ডিবি তার সহযোগী এসআই(নিঃ) অজয় কুমার চক্রবর্তীকে নিয়ে তদন্ত কার্যক্রম শুরু করেন। দীর্ঘ তদন্তকালে অবশেষে হত্যার রহস্য উদঘাটিত হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় আসামী সনাক্ত হয়, ঘটনায় জড়িত ০২ জন আসামীকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।

উভয়ই হত্যা কান্ডের সাথে জড়িত মর্মে ঘটনায় বর্ননা করে। মৃতার নিকট মাদক বিক্রির টাকা পাওনা মর্মে বাক বিতন্ডার এক পর্যায়ে ছুরিকাঘাত করে তাকে হত্যা করে লাশ বেড়ীবাধে ফেলে চলে যায় হত্যাকারীরা।

আসামী মোঃ সুমন মিয়াকে ভালুকা থানাধীন ড্রাইভারপাড়া এলাকা থেকে ২২/০৪/২০২১ তারিখ এবং মোঃ খোকন কে একই তারিখ কোতোয়ালী থানাধীন চরভবানীপুর কোনাপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আসামীদ্বয়কে ইং ২৩/০৪/২০২১ তারিখ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট জনাব আরিফুল ইসলাম ০১ নং আমলী বিচারীক আদালত, ময়মনসিংহে সোর্পদ করা হলে, উক্ত আসামীদ্বয় হত্যাকান্ডের বর্ণনা দিয়ে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।