Logo

মুক্তাগাছায় গরু ডাকাতির ঘটনায় ৫ ডাকাত গ্রেফতার !

অনিন্দ্যবাংলা
রবিবার, অক্টোবর ১১, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক : মুক্তাগাছার আলোচিত গরু ডাকাতির ঘটনার সাথে জড়িত ডাকাত দলের ৫জনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ ডিবি পুলিশ।  গত ২৭ সেপ্টেম্বর  ২২/২৩ জনের অজ্ঞাত ডাকাত দল মুক্তাগাছা আরব এগ্রো ফার্মে দারোয়ানদের হাত-পা বেঁধে ১৬ টি গরু ডাকাতি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য বিশ লক্ষ টাকা। উক্ত ঘটনায় মুক্তাগাছা থানায় একটি ডাকাতি মামলার রুজু হয়। (ময়মনসিংহ মুক্তাগাছা থানার মামলা নং-২৫, তারিখ-২৮/০৯/২০২০ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড)।
মামলাটি ময়মনসিংহ ডিবি পুলিশ তদন্ত করে স্বল্প সময়ের মধ্য ডাকাতির ঘটনা উদঘাটন করে এবং ঘটনায় জড়িত ৫ জন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তাদের হেফাজত হতে ডাকাতি কাজে ব্যবহৃত ০১টি ট্রাক, ০১টি প্রাইভেটকার, ১টি তালা কাটার “কাটার মেশিন”, ০৩টি চাকু, ৬ টুকরা রশি, ১টি কেচি, ২টি ত্রিপল ও হাসিল বই উদ্ধার করা হয়েছে।
ইতিমধ্যে ০৩ জন আসামী বিজ্ঞ ০২নং আমলী আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। ১০ অক্টোবর, সাভার, পাবনা ও সিরাজগঞ্জ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী ১। মোঃ রাব্বানী হোসেন (২৮) পিতা মৃত-আলাউদ্দিন মাতা-মোছাঃ বানু শ্বশুর মৃত-সোনাউল্লাহ সাং-সরকারপাড়া থানা-ধুনট, জেলা-বগুড়া। ২। মোঃ শহিদুল ইসলাম (২৮) পিতা মৃত-আঃ মালেক মাতা-ভানু বেগম সাং-চৌটাইল দক্ষিনপাড়া থানা-ধামরাই, জেলা-ঢাকা, ৩। মাসুদ রানা (৩২) পিতা মৃত-রেজাউল করিম মাতা-মোছাঃ মালেকা বেগম সাং-বুড়বুড়িয়া থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ। ৪। মোঃ সবুজ হোসেন (২২) পিতা-মোঃ আলিম উদ্দিন মাতা-মোছাঃ আজিরন খাতুন সাং-বুলবাড়ীয়া থানা-আতাইকুলা জেলা-পাবনা, ৫। মোঃ হুমায়ুন কবির (৩৪) পিতা মৃত-গনি মাতা-মোছাঃ হাছেনা বেগম, সাং-পুংলি থানা-ঘাটাইল, জেলা-টাংগাইল।