Logo

মোহনগঞ্জে গৃহকর্মীর আত্মহত্যা

অনিন্দ্যবাংলা
রবিবার, মে ১০, ২০২০
  • শেয়ার করুন

নেত্রকোনা প্রতিনিধি :  মোহনগঞ্জ হাসপাতাল রোডের বাসিন্দা ইউপি চেয়ারম্যান শাহ্ মাহবুব মোর্শেদ কাঞ্চনের বাসার কাজের মেয়ে মারুফা আক্তার(১৩) শনিবার বিকেলে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শাহ্ মাহবুব মোর্শেদ কাঞ্চনের বাসায় কাজ করত মারুফা আক্তার। মারুফা বারহাট্টার চর সিংধা গ্রামের  আলী আকবরের মেয়ে। শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজি করে গৃহকর্মীর মারুফার লাশ বাড়ির পিছনে গাছে ঝুলন্ত দেখতে পায়। তাকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মোহনগঞ্জ থানা পুলিশ সন্ধ্যায় মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সিংধা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শাহ্ মাহবুব মোর্শেদ কাঞ্চন বলেন, মেয়েটিকে আমি নিজের মেয়ের মত দেখতাম। তার পরিবারকে বিভিন্ন সময় নানাভাবে সাহায্য সহযোগিতা করেছি। কি জন্য মারা গেছে বিষয়টি বুঝে উঠতে পারছি না।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল আহাদ খান জানান, ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ বলা যাবে।