Logo

ময়মনসিংহে প্রেমের কারণে খুন স্কুল পড়ুয়া আকাশ, গ্রেফতার ৬

অনিন্দ্য বাংলা
সোমবার, মে ২৪, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক : প্রেমের কারণে খুন হলো আকাশ। ঘটনাটি ময়মনসিংহের অস্টাধারে।  অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী জেসিমিন এর সাথে ভিকটিম আকাশের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এক পর্যায়ে সকলের অজ্ঞাতসারে তারা বিয়ে করে বলে এলাকায় গুঞ্জন সৃষ্টি হলে মেয়ে পক্ষ ক্ষিপ্ত হয়। মেয়ের বাবা চাচাসহ ভাইয়েরা গোপন পরিকল্পনা করে আকাশকে মেরে ফেলার। পরিকল্পনা মোতাবেক ১৯মে বুধবার রাতে কৌশলে মেয়ে জেসমিনকে দিয়ে ভিকটিম আকাশকে ডেকে নিয়ে আসে। রাত অনুমান ১০.০০ ঘটিকার সময় পরিকল্পিতভাবে আসামীরা রাতের অন্ধকারে উপর্যপুরী কুপিয়ে,  জবাই পূর্বক আকাশকে হত্যা করে।

হত্যার পর আকাশের লাশ বাড়ীর রান্না ঘরের পাশে ময়লার গর্তে ফেলে রাখে। পরের দিন রাতে লাশ ময়লার গর্ত হতে উঠিয়ে বাড়ীর কিছুটা দূরবর্তী স্থানে রাখে। ভিকটিমের পিতা তার ছেলেকে খোঁজাখুজি করে কোথাও না পেয়ে থানায় নিখোঁজ ডায়রী করেন। নিখোঁজ ডায়রীর সূত্র ধরে কোতোয়ালী মডেল থানা গোপন সংবাদের ভিত্তিতে ২১মে শুক্রবার  সন্ধ্যায় ভিকটিমের মৃত দেহ প্রেমিকার বাড়ীর পাশে মাটির নীচ থেকে উদ্ধার করে। ইতিমধ্যে প্রেমিকার বাবা, ভাই, চাচা সকলেই বাড়ী থেকে পালিয়ে যায়।

পুলিশ সারাশি অভিযান পরিচালনা করে ২২ মে শনিবার  হত্যাকান্ডে জড়িত৬ জন আসামীকে মুক্তাগাছা থেকে আটক করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা হত্যার দায় স্বীকার করে এবং আসামীদের দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও কোদাল উদ্ধার করা হয়।

এই ঘটনায় কোতোয়ালী মডেল থানার মামলা নং-৯৪, তারিখ-২২/০৫/২০২১ ধারা-৩০২/২০১/৩৪ রুজু হয়। গ্রেফতারকৃত ৬ জন আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

আসামী ১।জিয়াউল হক মেম্বার (৫২) ২। জুলহাস উদ্দিন (৩৫), ৩। নাজমুল হক (২১)দেরকে ইং ২৩/০৫/২০২১ তারিখ বিজ্ঞ অতিঃ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট জনাব মোঃ আঃ হাই ০১ নং আমলী বিচারীক আদালতে সোর্পদ করা হলে, হত্যাকান্ডের বর্ণনা দিয়ে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।