Logo

ময়মনসিংহ ডিবি’র অভিযানে চোরচক্রের ৬ সদস্য গ্রেফতার, ৫টি অটোরিক্সা উদ্ধার

অনিন্দ্যবাংলা
শনিবার, জুলাই ২৫, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: ময়মনসিংহ ডিবি’র অভিযানে অটোরিক্সা চোরচক্রের ৬ সদস্য গ্রেফতার, উদ্ধার ৫টি অটোরিক্সা।

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি এবং জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ দীর্ঘ অভিযান চালিয়ে অটো চোরের সিন্ডিকেট চক্রের ৬ সদস্য ১। অজয় চন্দ্র দেবনাথ (৩৫), ২। মোঃ সাইদুল ইসলাম (২৯), ৩। মোঃ রাসেল (২৬), ৪। মোতালেব (৪৪), ৫। মোঃ আশরাফুল (৩৫),৬। মোঃ আবু বক্কর
সিদ্দিক (৪৫), ২৫ জুলাই ২০২০ সকালে কোতোয়ালী থানাধীন ঘাগড়া আপনবাড়ী এলাকা হতে গ্রেফতার করা হয় এবং তাহাদের হেফাজতে হতে ০৫টি চোরাই অটো উদ্ধার করা হয়েছে। এই চক্রটি দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহের বিভিন্ন এলাকা হতে গরীব অসহায়দের একমাত্র আয়ের উৎস অটোরিক্সা চুরি করে আসছিল। তাদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়াছে গ্রেফতারকৃতদের আজ বিজ্ঞ আদালতে সোর্পদ করে ১০(দশ) দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে।

তা ছাড়াও ডিবি’র অভিযানে ১৬ গ্রাম হেরোইনসহ ৩ মাদকাসক্ত ছিনতাইকারী গ্রেফতার।

পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) অফিসার- ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নির্দেশে এসআই(নি) মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক অভিযান পরিচালনা করে ২৪ জুলাই ২০২০ রাতে কোতোয়ালী থানাধীন ত্রিশাল বাসষ্ট্যান্ড থেকে মাদকাসক্ত ছিনতাইকারী ১। সোহেল (৩৫), ২। বুলু (২৭), ৩। মোঃ শহিদুল ইসলাম (৩২), গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।