Logo

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনিন্দ্য বাংলা
শনিবার, অক্টোবর ৩, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক : ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ’র  নির্দেশে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে জেলা গোয়েন্দা পুলিশের এসআই  মোঃ হাবিবুর রহমান ও এসআই মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা ও ত্রিশাল থানা এলাকা থেকে পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়- ২রা অক্টোবর জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ হাবিবুর রহমান ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন থেকে মাদক ব্যবসায়ী সিদ্দিক(৫০) কে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

একই দিনে এসআই মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে নৌওপাড়া থেকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আবুল হোসেনের পুত্র মোঃ হামিদুর রহমান ওরফে হামিদ (২৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল জানান, মাদক মুক্ত সমাজ গঠনে সরকারের যে অঙ্গীকার রয়েছে তা বাস্তবায়নে মাধ্যমে মাদকমুক্ত দেশ গঠনের অংশ হিসেবে ময়মনসিংহ জেলাকে সম্পূর্ণ মাদকমুক্ত করতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিযান সাফলের লক্ষ্যে ময়মনসিংহবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।