Logo

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৭

অনিন্দ্যবাংলা
সোমবার, নভেম্বর ২৩, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক : পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নির্দেশে এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২২ নভেম্বর রবিবার। অভিযানে ত্রিশাল থানাধীন ধানীখোলা থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী  মোঃ ফারুক মিয়া (৩০), পিতা-নজরুল ইসলাম, মাতা লিলি আক্তার, গ্রাম-ধানীখোলা মধ্যভাটিপাড়া ডামেরমোড়, থানা-ত্রিশাল,  মোঃ মোশারফ হোসেন (৩৫), পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, মাতা হাজেরা খাতুন, গ্রাম- আন্ধারিয়াপাড়া, থানা ফুলবাড়ীয়া, উভয় জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে।

ঐদিন এসআই মোঃ হাবিবুর রহমান পাগলা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে  পাগলা থানাধীন কান্দিপাড়া থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ৪। আবু সাইদ(৩৫),পিতা-মোঃনুরু সরকার,মাতা-মোছাঃ লিলিং বেগম,সাং-নয়াবাড়ি,আলমগীর(২২),পিতা-আঃ সালাম,মাতা-মোছাঃ রাশিদা বেগম,সাং-নুরাপাড়া,উভয় থানা-পাগলা,জেলা-ময়মনসিংহ এবং এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে, কোতোয়ালী থানাধীন আকুয়া থেকে ২০ টি নেশাজাতীয় ইনজেকশনা মাদক ব্যবসায়ী  মোঃ আজিম (২৪), পিতা-মোঃ বাদশা মিয়াকে গ্রেফতার করে।

২৩ নভেম্বর এসআই মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। অভিযানে ত্রিশাল থানাধীন সাইথকান্দা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ ফরহাদ বিন মজিব সুমন (৩৮), পিতা-মোঃ মজিবুর রহমান, মাতা-মোছাঃ মমতাজ বেগম, সাং-সাউথকান্দা মধ্যপাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয় এবং এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহঅভিযান পরিচালনা করে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন গোজাদিয়া থেকে ময়মনসিংহ নান্দাইল মডেল থানার মামলা নং-২৬, তারিখ-১৮/০৩/২০২০ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড এর আসামী  মোঃ হারুন অর রশিদ (৫০), পিতা মৃত-সাফের উদ্দিন, সাং-কামাল দেহুন্দা, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।