Logo

ময়মনসিংহ ডিবি’র অভিযানে চাঁদাবাজ, জুয়ারী, মাদক ব্যবসায়ীসহ ১১জন গ্রেফতার, বিদেশী মদ উদ্ধার!

অনিন্দ্যবাংলা
শনিবার, জানুয়ারি ৯, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক : মাদক, সন্ত্রাস ও অপরাধ কার্যক্রম নির্মূলে দেশের অন্যান্য স্থানের মত ময়মনসিংহ জেলাতেও চলছে সাড়াশি অভিযান। পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনর্চাজ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নির্দেশে এসআই পরিমল চন্দ্র সরকার সংগীয় অফিসার র্ফোসসহ কোতেয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৮ জানুয়ারি। অভিযানে কোতোয়ালী থানাধীন এলজিইডি ভবনের সামনে থেকে পুলিশ পরিচয়দানকারী চাঁদাবাজ এর অন্যতম সদস্য  মোঃ রেদুয়ান আহম্মেদ পাবেল (২১),পিতা- মোঃ মাসুদ হোসেন আসলাম ,মাতা-মোছাঃ রেখা,সাং-পাটগুদাম আটানী পুকুরপাড়, মোঃ নিহাদ ইসলাম ওরফে জ্যাম (১৮),পিতা-মোঃ সাইফুল ইসলাম, মাতা- মোছাঃ সামছুন্নাহার,সাং-পাটগুদাম রেললাইন, উভয় থানা-কোতোয়ালী, জেলা- ময়মনসিংহ কে গ্রেফতার করা হয় ।

এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ তারাকান্দা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৯ জানুয়ারি। অভিযানে  তারাকান্দা থানাধীন বারইপাড়া থেকে ১০ বিদেশী মদ সহ মাদক ব্যবসায়ী  মাহাবুব আলম (২৫), পিতা মৃত-আঃ গনি, মাতা-মোছাঃ সখিনা খাতুন,  মোঃ সাগর মিয়া (১৯), পিতা-ইয়াকুব আলী, মাতা-রিনা বেগম, উভয় সাং-বাদরাকান্দা, থানা-তারাকান্দা, জেলা-ময়মনসিংহ কে গ্রেফতার করা হয়।

একইদিনে এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী এলাকায় অভিযান পরিচালনা করে । অভিযানে কোতোয়ালী থানাধীন  আব্দুল্লাহ আল মাসুদ (৪০), পিতা মৃত-আঃ মালেক, মাতা-নূরজাহান আক্তার, সাং-৩৭ আলিয়া মাদ্রাসা, ভাটিকাশর,  মোঃ আতিকুর রহমান (৪০), পিতা মৃত-আঃ রহমান, মাতা-রমিছা খাতুন, সাং-২৮ আলিয়া মাদ্রাসা, ভাটিকাশর, মোঃ আক্তারুজ্জামান (৪০), পিতা-মোঃ আসাদুল হক, মাতা-নূরজাহান বেগম, সাং-৩৮ আলিয়া মাদ্রাসা, ভাটিকাশর, দ্বীন মোহাম্মদ স্বপন (৩৮), পিতা মৃত-জিলফত আলী, মাতা মৃত-রাহেনা বেগম, সাং-২০ আলিয়া মাদ্রাসা, ভাটিকাশর,৯। মোঃ আসাদুজ্জামান খান সুমন (৩৩), পিতা মৃত-আঃ খালেক খান, মাতা মৃত-হালিমা খাতুন, সাং-৬/১ আলিয়া মাদ্রাসা, ভাটিকাশর, মোঃ সিরাজ সালেকিন রূপম (৪০), পিতা- সারোয়ার জাহান, মাতা-খালেদা বেগম, সাং-৮ আলিয়া মাদ্রাসা, ভাটিকাশর,  সৌরভ হোসেন সোহেল (৩৮), পিতা মৃত-শমসের আলী, মাতা-সুফিয়া খাতুন, সাং- ৩২/১ আলিয়া মাদ্রাসা, ভাটিকাশর, সর্ব থানা-কোতোয়ালী, জেলা- ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মো: আহমার উজ্জামান এর দিকনির্দেশনায় এবং আমার নির্দেশে মাদক, সন্ত্রাস ও অপরাধ কার্যক্রম নির্মূলে লাগাতার অভিযান অব্যাহত থাকবে। আমরা চাই সাধারণ মানুষ নিরাপদে থাকুক।