Logo

ময়মনসিংহ ডিবি’র অভিযানে গরু-ছাগল চোর গ্রেফতার!

অনিন্দ্যবাংলা
বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: ময়মনসিংহ ডিবি’র অভিযানে ডাকাতি মামলার লুণ্ঠিত গরুসহ ছাগল চোর গ্রেফতার।

১৭ই মার্চ ২০২০ রাতে নান্দাইল থানার দরিল্য গ্রামস্থ নান্দাইল চৌরাস্তা টু তাড়াইল গামী রোডের দক্ষিণ পাশ বাদী মোঃ আরজু মিয়া (৪৫) এর গরু রাখার ঘরে অজ্ঞাতনামা ১০/১২ জন ডাকাত প্রবেশ করে বাদীর ছেলেকে খুন জখমের ভয় দেখিয়ে ০৩ টি গরু ডাকাতি করে নিয়ে যায়। বাদী এই সংক্রান্তে নান্দাইল থানায় অভিযোগ করিলে, নান্দাইল থানার মামলা নং-২৬, তারিখ-১৮/০৩/২০২০ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু হয়।

মামলাটি রুজু হওয়ার পর পুলিশ সুপার মহোদয় তদন্তেরভার জেলা গোয়েন্দা শাখার উপর ন্যাস্ত করেন। অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখার নির্দেশ মামলার তদন্তকারী অফিসার মামলা তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক আসামী সবুজ মিয়া এর বসত বাড়ী হতে ইং ২ জুলাই ২০২০ তারিখ একটি সাদা কালো রংয়ের ক্রস ষাড় উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত ডাকাত ও অবশিষ্ট গরু উদ্ধার অভিযান অব্যাহত আছে।

এসআই(নিঃ) আনোয়ার হোসেন অভিযান পরিচালনা করে ২ জুলাই ২০২০ তারিখ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন রাঘবপুর সাকিনস্থ চান মিয়ার গেরেজ সংলগ্ন রফিকুল মিয়ার চায়ের দোকানের সামনে হইতে ০৩ টি ছাগল ও ০১ টি ব্যাটারী চালিত অটোরিকশা সহ আসামী ইব্রাহীম হোসেন মুন্না (২০), ইমরান হোসেন শান্ত(২১), পিতা-মোঃ খোকন, লিংকন(২০), সর্ব থানা-কোতোয়ালী,  জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করেন।