Logo

লোহাগড়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

অনিন্দ্য বাংলা
সোমবার, জুলাই ২০, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: নড়াইলের লোহাগড়ায় মনিরা বেগম (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার বিকেলে উপজেলার চর আড়িয়ারা গ্রামে মনিরা বেগমকে হত্যার অভিযোগে তার স্বামী হাবিব মৃধাকে আটক করেছে পুলিশ।

মনিরা কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের দাউদ সরদারের মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, প্রায় আট বছর আগে উপজেলার চর আড়িয়ারা গ্রামের গোলজার মৃধা ওরফে গোলে মৃধার ছেলে হাবিব মৃধার সাথে মনিরার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের কোনো সন্তান না হওয়ায় হাবিব  দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে স্বামীর সাথে মনিরার প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকতো। এরই জের ধরে গত রোববার বিকেলে মনিরাকে তার স্বামী হাবিব বেদম মারধর করে। এক পর্যায়ে মনিরা গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে মনিরাকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে লোহাগড়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হাবিবকে আটক এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আটক হাবিবকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।