Logo

শিশুদের সঠিকভাবে গড়ে তুলতে সঠিক ইতিহাস জানাতে হবেঃ মেয়র টিটু

অনিন্দ্য বাংলা
শনিবার, মার্চ ২০, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক :  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, শিশুদের সঠিকভাবে গড়ে তুলতে তাদেরকে সঠিক ইতিহাস জানাতে হবে। শ্রম আর স্বপ্ন দিয়ে যে সন্তানদের আমরা বড় করছি তাঁরা যেন সত্যিকারের মানুষ হয়ে উঠতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশন মাসব্যাপী গ্রহণ করেছে নানা উদ্যোগ ও আয়োজন। সেই আয়োজনের প্রেক্ষিত ২০ মার্চ শনিবার বেলা ১১ টায় টাউন হল প্রাঙ্গণে প্রান্তিক পর্যায়ের শিশুদের মাঝে পোশাক বিতরণ অনুষ্ঠানে একথা বলেন সিটি মেয়র।
তিনি আরো বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশন সব সময় নাগরিকের কল্যাণে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে সিটি কর্পোরেশন পরিচালিত স্কুলের পরিবেশ উন্নয়ন করা হয়েছে এবং দক্ষ ও যোগ্য শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে।  এছাড়াও শিশুদের বিকাশে প্রায়শই বিভিন্ন প্রতিযোগিতা এবং নানা কর্মসূচী গ্রহণ করা হচ্ছে।
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ৪০০ শিশুকে পোশাক বিতরণ করা হবে। এর মাঝে ১৫০ শিশুকে আজ অনুষ্ঠানের মাধ্যমে পোশাক বিতরণ করা হয়।
এ অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তারসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, প্রধান সমাজ কল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা লুৎফুন নাহার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।