Logo

শীতার্তদের কম্বল ও মাস্ক দিলেন এসপি আহমার উজ্জামান ও কানিজ আহমার

অনিন্দ্যবাংলা
শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক :  ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান বৃহস্পতিবার রাতে তিন শতাধিক অসহায় শীতার্তদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করেছেন।

১০ ডিসেম্বর রাত ১০ টা থেকে ১২ টা পর্যন্ত ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের প্লাট ফরম ও লাইনের পাশে বস্ত্রহীন থাকা অসহায়, হতদরিদ্র, পথ শিশু, পঙ্গু, ভিক্ষুক ও ছিন্নমূল মানুষের মাঝে প্রায় ৩০০ কম্বল ও মাস্ক বিতরণ করেন।  ময়মনসিংহ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে এই কম্বল ও মাস্ক বিতরণকালে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পত্নী ও ময়মনসিংহ পুনাকের সভানেত্রী কানিজ আহমার, অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, ফজলে রাব্বি, হাফিজুল ইসলাম, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, রেলওয়ে থানার ওসি মাজহারুল হক, ১নং ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক দুলাল আকন্দ ও কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক হোসেনসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

একই দিনে পুলিশ সুপার ও পুলিশ সুপার পত্নী বলাশপুরে (মরাখলা) একটি এতিমখানায় অর্ধশত এতিম শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে কম্বল বিতরণ করেছেন। পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান করোনাকালের শুরু থেকেই অসহায় দিন মজুর, নিম্ন আয়ের সুবিধা বঞ্চিত ও নতুন করে বেকার হয়ে পড়া মানুষের মাঝে নিত্যপণ্য চাল, ডাল, তেল, ঈদে সেমাই, চলে চিনি, পথশিশু ও এতিমদের মাঝে ঈদে নতুন জামা উপহার সামগ্রী বিতরণ করে একজন মানবিক পুলিশ সুপার হিসাবে ব্যাপক পরিচিত লাভ করেন। পাশাপাশি পুলিশ সুপার পত্নী কানিজ আহমার গেল বছর শীতার্তদের মাঝে শীতবস্ত্র, অসহায়দের মাঝে রান্না করা খাবার পৌঁছে দিয়ে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। এবারও একইভাবে শীতের শুরুতেই পুনাকের উদ্দ্যোগে ছিন্নমূল, অসহায়, পঙ্গু ও পথশিশুদের মাঝে কম্বল বিতরণ করে ব্যাপক আলোচনায় আসেন। পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান বলেন, বাংলাদেশ পুলিশ অসহায়দের পাশে অতীতেও ছিল, ভবিষ্যতেও থাকবে। শীতের শুরুতেই কম্বল পেয়ে হত দরিদ্র জনগোষ্ঠী অনেক খুশী।