Logo

সুবিধা বঞ্চিত ৪শতাধিক দোকান ও মুদ্রণশিল্প কর্মচারীকে খাদ্য সামগ্রী দিলেন ময়মনসিংহের পুলিশ সুপার

অনিন্দ্য বাংলা
সোমবার, এপ্রিল ২৭, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক:ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামানের উদ্যোগে গতকাল নগরীর অসহায় এবং সুবিধা বঞ্চিত বিভিন্ন দোকান ও মুদ্রণ শিল্প কর্মচারীর ৪ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গত রবিবার দিনে কাচারীঘাট সংলগ্ন রোডে ও রাতে নগরীর মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় চত্বরে এই খাদ্য সহায়তা বিতরন করা হয়।

গৃহায়ণ ও গণপুর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের নিকট হতে সংগ্রহকৃত এই সব খাদ্য সহায়তা সামগ্রী পুলিশ সুপারের নির্দেশক্রমে, ডিবি ওসি শাহ কামাল আকন্দ’এর তত্বাবধায়নে বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর ঘোষণার পরিপ্রক্ষিতে, ময়মনসিংহের জেলা পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশক্রমে, সমাজের নিম্নবিত্ত, শ্রমজীবি কর্মহীন,বেকার, দিনমজুর মানুষদের খুজে খুজে বের করে, তাদেরকে পর্যায়ক্রমে সহায়তা করছেন,জেলা পুলিশ।

২৬ এপ্রিল রবিবার পুলিশ সুপার কার্যালয় সংলগ্ন কাচারীঘাট রোডে তিন শতাধিক দোকান ও মুদ্রণ শিল্প কর্মচারী, অসহায় সুবিধা বঞ্চিত তিন শতাধিক এবং রাতে নগরীর মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় মাঠে শতাধিক বিভিন্ন দোকান কর্মচারীদের মাঝে এই খাদ্য সহায়তা বিতরন করা হয়।

পুলিশ সুপারের পক্ষে, ডিবি ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে ডিবি’র টিম সরজমিন উপস্থিত থেকে এই সব খাদ্য সামগ্রী বিতরন করেন।

এছাড়াও, ইতিপূর্বে নগরীর বলাশপুরের এক অসহায় পরিবারের ফোন পেয়ে রাতেই মধ্যবিত্ত পরিবারের কাছে (ডিবি) পুলিশের মাধ্যমে ১৫ দিনের খাবার পৌছে দেন। এভাবেই তিনি মধ্যবিত্ত লোকদেরকে গোপনে সহযোগিতা করে যাচ্ছেন।

পুলিশ সুপার আহমার উজ্জামানের মানবাধিকতায়, স্বামীহারা এক নারীর পরিবার মানবেতর দিনাতিপাত করায়,তাৎক্ষনিক পুলিশ সুপারের নির্দেশে ওসি ডিবি শাহ কামাল আকন্দের মাধ্যমে অসহায় পরিবার’কে খুঁজে ১০ দিনের খাবার তুলে দেন। অপরদিকে ময়মনসিংহ নগরীর দিঘারকান্দা আল মানার এতিমখানার ৪৮ জন শিক্ষার্থীর বাড়িতে২ যেয়ে ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে ডিবি পুলিশ ১০ দিনের খাদ্য সহায়তা পৌঁছে দেন।

ময়মনসিংহের পুলিশ বাহিনী জনগণকে নিরাপত্তা পাশাপাশি মানবিক দায়িত্ব নিয়ে নিজেদের অনুসন্ধানীর মাধ্যমে অসহায়দের খাদ্য বিতরন করছেন। পুলিশ সুপার আহমার উজ্জামানের উদ্যোগে ও নির্দেশনায়, প্রতিদিনই এভাবেই সহায়তার নানা কার্যক্রম করছেন, জেলা গোয়েন্দা সংস্থা(ডিবি)।