Logo

হাত-পায়ের রগ কেটে হত্যা

অনিন্দ্য বাংলা
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা: ময়মনসিংহের নান্দাইলে এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে হাত ও পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

রোববার (২১ এপ্রিল) রাতে উপজেলার রাজগাতী ইউনিয়নের বনহাটি গ্রামের গাঙ্গাইলপাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রানা মিয়া (৩০) ওই এলাকার বাসিন্দা আবুল হাসেমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গাঙ্গাইলপাড়ার সুলেমান গ্রুপের সঙ্গে একই এলাকার রাজন গ্রুপের বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। এনিয়ে তাদের মধ্যে একাধিকবার মারামারির ঘটনা ঘটে। পরে স্থানীয় গণ্যমান্যদের মধ্যস্থতায় তাদের মধ্যে আপোষ-মীমাংসা করা হয়। গতরাতে রানা মিয়া বাড়ির পাশে বসে ছিলেন। এ সময় প্রতিপক্ষের লোকজন তাকে তুলে নিয়ে গিয়ে হাত ও পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, বিগত করোনাকালীন সময়ে স্থানীয় দুইটি পক্ষের মধ্যে একাধিক বিরোধ হয়। ওই বিরোধের জের ধরে গতরাতে রানাকে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এখনো কেউ অভিযোগ দেয়নি।