Logo

২৪ ভাসমান হতদরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার

অনিন্দ্য বাংলা
রবিবার, এপ্রিল ১৯, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক :  ময়মনসিংহ নগরীর চরকালিবাড়ী এলাকায় ভাসমান হতদরিদ্র অভুক্ত ২৪ পরিবারেৱ সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আবারো নজীর সৃষ্টি করলেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান ।

করোনা সংকটে সৃষ্ট পরিস্থিতিতে কেউ যেনো খাবারে কষ্ট না পায়, সেদিকে বিশেষভাবে খেয়াল রাখছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার। জেলা গোয়েন্দা ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ জানান ৩২ নং ওয়ার্ড চর কালিবাড়ি এলাকায় অনেকগুলো ভাসমান হতদরিদ্র পরিবার মানবেতর জীবনযাপন করছে। এখন পর্যন্ত তারা কারো কাছ থেকে কোন ত্রাণ সামগ্রী বা সাহায্য সহযোগিতা পাননি।

এ ব্যাপারে ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর এমদাদুল হক মন্ডলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এরা আসলেই হতদরিদ্র। অসহায় ভাসমান জীবন ওদের। প্রকৃতভাবে তারা আমার ওয়ার্ডের স্থানীয় কোন বাসিন্দা নয়, তাই তাদেরকে সাহায্য করা সম্ভব হচ্ছে না।

এ খবর পুলিশ সুপার মোহা: আহমাৱ উজ্জামান এর নিকট পৌঁছলে তিনি তাৎক্ষণিক হতদরিদ্র অসহায় ২৪ পরিবারের জন্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রীৱ ব্যবস্থা করেন।

১৯ এপ্রিল রোববার সকালে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শাহ কামাল আকন্দ এর নেতৃত্বে ডিবির ওসি তদন্ত ফারুক আহমেদ পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এসব অসহায় দরিদ্র মানুষদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। ত্রাণ সামগ্রী হাতে পেয়ে হত দরিদ্র মানুষগুলোর মুখে হাসি ফোটে উঠে।