Logo

৩১ ও ৩২ নং ওয়ার্ডে সড়ক বাতি উদ্বোধন করেছেন মসিক মেয়র

অনিন্দ্যবাংলা
বৃহস্পতিবার, ডিসেম্বর ১৫, ২০২২
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩১ ও ৩২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সড়কবাতি উদ্বোধন করেছেন মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ০৮ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় স্থাপিত এ সড়কবাতির উদ্বোধন করেন মেয়র।
এ সময় শম্ভুগঞ্জ পাওয়ার স্টেশন এলাকায় দক্ষিণ চর কালিবাড়ি থেকে শম্ভুগঞ্জ পাওয়ার স্টেশন নদীর পাড় হয়ে এবং মিলগেট হয়ে চর ঈশ্বরদিয়া বক্স কালভার্ট, চর গোবিন্দপুর রোডসহ সংযুক্ত সড়কসমূহ, ৩২ নং ওয়ার্ড পোলসহ বিদ্যুৎ সাশ্রয়ী এনার্জি সেভিং সড়কবাতিত উদ্বোধন করা হয়।
শম্ভুগঞ্জ পাওয়ার স্টেশন এলাকায় উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মেয়র বলেন, আমরা নির্বাচনের পর থেকেই সিটি কর্পোরেশনের বর্ধিত অঞ্চলের উন্নয়নে কাজ করছি। প্রথমে করোনা ও পরে রাশিয়া-ইউক্রেন যুদ্ধে সৃষ্ট সংকট উন্নয়নকে বাধাগ্রস্ত করেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকল সংকটকে কাটিয়ে সামনের দিকে এগিয়ে যাবো।
মেয়র আরও বলেন, ৩১ ও ৩২ নং প্রতিটি ওয়ার্ডে প্রায় ২৫ থেকে ৩০ কোটি টাকার কাজ চলমান রয়েছে। সড়কবাতিগুলো এ এলাকার মানুষের নির্বিঘ্ন ও নিরাপদ জীবন নিশ্চিত করবে।
উদ্বোধনকালে ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ এমদাদুল হক মন্ডল, ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান জামাল, ৩১,৩২,৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলি, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।