Logo

‘ওমিক্রন’ সচেতনতায় ময়মনসিংহ জেলা তথ্য অফিসের সড়ক প্রচার

অনিন্দ্য বাংলা
সোমবার, ফেব্রুয়ারি ৭, ২০২২
  • শেয়ার করুন

জহির রায়হান : সারাদেশের ন্যায় ময়মনসিংহে করোনাভাইরাস (কোভিড-১৯) এর নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ এর সংক্রমণ ও প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ময়মনসিংহ জেলা তথ্য অফিসের উদ্যোগে প্রতিদিন চলছে বিরামহীন সড়ক প্রচার।
সহকারী পরিচালক শেখ মোঃ শহীদুল ইসলামের নির্দেশনায় ও সহকারী তথ্য অফিসার মোঃ রোকুনুজ্জামানের তদারকিতে প্রতিদিন চলছে এ সড়ক প্রচার কার্যক্রম।

জেলা তথ্য অফিস কর্তৃক “শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) ১ম সংশোধন” প্রকল্পের আওতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকা, সদর উপজেলা, ধোবাউড়া, ভালুকা ও নান্দাইল উপজেলাসহ অন্যান্য এলাকায় এই প্রাণঘাতী কোভিড-১৯ এর নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ থেকে রক্ষা পেতে জনসচেতনতামূলক সড়ক প্রচার চালিয়ে যাচ্ছেন।

সহকারী পরিচালক শেখ মোঃ শহীদুল ইসলাম জানান, করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ এর প্রাদুর্ভাব ও রোগের সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে ময়মনসিংহ জেলার প্রত্যেকটি উপজেলায় সড়ক ও মহাসড়কে প্রচারণা পরিচালনা করা হচ্ছে। ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকাসহ পর্যায়ক্রমে ১৩ উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম ও পাড়া মহল্লায় এ সড়ক প্রচার কার্যক্রম জোরদার করা হয়েছে। সড়ক প্রচারনার সময় মাস্ক ব্যবহার, নিয়মিত হাত ধোয়া, সামাজিক দুরত্ব বজায় রাখাসহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।