Logo

কতো টাকার মালিক সানি লিয়ন?

অনিন্দ্য বাংলা
রবিবার, এপ্রিল ৭, ২০২৪
  • শেয়ার করুন

তাওহীদ তুহিন: সিনেমা এবং রিয়্যালিটি শো ছাড়াও বিজ্ঞাপনে অভিনয় করেও বহু অর্থ উপার্জন করেন সানি। জানেন কি, প্রাক্তন এই পর্ন তারকার মোট সম্পত্তির পরিমাণ কত? বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের তালিকা করলে প্রথমেই থাকবে সানি লিওনের নাম। জনপ্রিয়তায় তিনি অনেকের চেয়েই এগিয়ে।

প্রায় সারা বছরই ছবি এবং বিভিন্ন রিয়্যালিটি শো-এর শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। আর সেই কাজের সুবাদে তার আয়ের পরিমাণও বিস্তর।সানির কাছে অডি, মাসেরটি, বিএমডব্লিউ এবং কোয়াট্রোপোর্ট সংস্থার গাড়ি রয়েছে। এর পাশাপাশি সানির নিজস্ব সুগন্ধী এবং রূপচর্যার সামগ্রী তৈরির সংস্থাও রয়েছে। সানির সুগন্ধী সংস্থার নাম ‘লাস্ট’ এবং রূপচর্যার সামগ্রী তৈরির সংস্থার নাম ‘স্টার স্ট্রাক’।

সারা জীবনে সানি মোট ৫৬টি পর্ন ছবিতে অভিনয় করেছেন।পরিচালনাও করেছেন ৫৯টি নীল ছবি। সানির একাধিক গাড়ি রয়েছে যার মধ্যে উল্লেখযোগ্য হল Audi A5 যার আনুমানিক মূল্য ৫৫ লাখ টাকা। BMW 7 Series এর গাড়ি রয়েছে যার মূল্য ৭৫ লাখ এছাড়াও শাহরুখ সলমানদের মতো কয়েক কোটির স্পোর্টস গাড়িও রয়েছে। ক্যালিফোর্নিয়ায় সানির একটি বাংলো রয়েছে যেখানে পাঁচটি বেডরুম সহ রয়েছে সুইমিং পুল গার্ডেন এরিয়া। এই বাংলোটির আনুমানিক মূল্য ১৯ কোটি।

বলিউডে ১১ বছর কাজ করেই এই বিশাল সম্পদের মালিক তিনি তিনি। বিলাসবহুল জীবনযাপন থেকেও বাদ যাননি সানি। স্বামী সন্তানদের নিয়ে আপাতত মুম্বাইতেই থাকেন অভিনেত্রী। এছাড়া লস অ্যাঞ্জেলসেও একটি বাড়ি রয়েছে এই প্রাক্তন পর্ন তারকার। সেই বাড়ির নাম ‘ড্রিম’ অর্থাৎ, স্বপ্ন। বিভিন্ন প্রতিবেদন অনুযায়ী, অত্যাধুনিক সুযোগ-সুবিধা থাকা এই বিলাসবহুল ইমারতের মূল্য ১৯ কোটি টাকা।

এছাড়াও একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে সানির।এছাড়াও রয়েছে বিলাসবহুল আরোও অনেক কিছু। জানা যায়, সানি লিওনের বার্ষিক আয় ১২ কোটিরও উপরে। ২০২৩ সালের সমীক্ষা অনুযায়ী তার মোট সম্পদের পরিমাণ ৯৮ কোটি।

১৯৮১ সালের ১৩ মে কানাডার অন্টারিয়োতে জন্মগ্রহণ করেন সানি। বাবা-মা তাঁর নাম দেন করণজিৎ কৌর ভোহরা। মাত্র ১৮ বছর বয়সে সানি লিওনি নাম নিয়ে প্রাপ্তবয়স্ক ছবির জগতে পা দেন সানি। খুব শীঘ্রই তাঁর নাম বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে।