Logo

কোমায় নীল সিনেমার নায়িকা এমিলি উইলিস

অনিন্দ্য বাংলা
শনিবার, মার্চ ২৩, ২০২৪
  • শেয়ার করুন

নীল সিনেমার নায়িকা এমিলি উইলিস গত মাসে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলেন। এরপর থেকে তার জ্ঞান ফেরেনি। সম্প্রতি এ নায়িকার বাবা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ২৫ বছর বয়সী এমিলি এই মুহূর্তে কোমায় রয়েছেন।

তবে চিকিৎসায় তেমন কোনো সাড়া নেই। ফলে সবচেয়ে খারাপ ফলাফলের জন্যও এমিলির ভক্তদের প্রস্তুত থাকতে বলেছেন তিনি।

তিনি আরও জানান যে, বর্তমানে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে তার মেয়েকে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে একটি রিহ্যাবিলিটেশন কেন্দ্রে থাকাকালীন হার্ট অ্যাটাকে আক্রান্ত হন এমিলি।

সে সময়ে প্রাথমিকভাবে বলা হয়েছিল যে, ওভারডোজের কারণেই এমিলির কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে। যদিও তার বাবা সেই দাবি অস্বীকার করে জানান, এমিলির টক্সিকোলজি টেস্টিংয়ের ফলাফল নেগেটিভ এসেছে। আট দিন ধরে রিহ্যাবে ছিলেন এমিলি।

একটি সূত্রে জানা যায়, এমিলি কোনো রকম জিনিসের অপব্যবহার রুখতেই সঙ্কল্প নিয়েছিলেন তিনি। সুস্থ হতে চেয়েছিলেন। আগে অবশ্য এমিলির চিকিৎসার খরচ বহন করার জন্য একটি পেজ তৈরি করেছেন তার ভাই। এতে তিনি লিখেছেন, ‘ওভারডোজের রিপোর্ট প্রসঙ্গে আমরা স্পষ্ট করে বলে দিতে চাই যে, যত দূর আমার পরিবার এবং চিকিৎসকেরা জানেন, ওই রিপোর্ট সঠিক নয়। নিজের লড়াইটা জেতার জন্য প্রয়োজনীয় সাহায্য এবং চিকিৎসা পেয়েছেন এমিলি।’

এমিলির ভাই আরও বলেন যে, ‘প্রায় বছর দুয়েক আগে নীল সিনেমার দুনিয়া থেকে অবসর নিয়েছিলেন ওই তারকা। বিনোদনের অন্যান্য ক্ষেত্রে সাফল হওয়ার প্রবল ইচ্ছে ছিল তার। যারা এমিলির নতুন কর্মজীবনের পথে তার সঙ্গে কাজ করেছিলেন, তারা জানত যে, তার মধ্যে সেই স্বপ্ন অর্জনের সম্ভাবনা রয়েছে।’